Image default
বাংলাদেশ

রাজধানীতে শপিংমল ও দোকানপাট খোলার সময় বাড়ল

শপিংমল ও দোকান খোলার সময় বাড়ল। আগে ১০টায় খুলে বিকাল ৫টার মধ্যে বন্ধ করার সিদ্ধান্ত থাকলেও রোজাদারদের কথা বিবেচনা করে স্বাস্থ্যবিধি বজায় রেখে রাজধানীতে প্রতিদিন রাত ৯টা পর্যন্ত বিপণিবিতান ও দোকানপাট খোলার রাখার কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। আজ রবিবার (২৫ এপ্রিল) সংবাদ সম্মেলনে এই তথ্য জানান তিনি।

তিনি জানান, ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশ অনুসারে রোজাদার ভাইবোনদের কথা বিবেচনা করে দোকানপাট ও শপিং মল বিকেল পাঁচটার পরিবর্তে রাত ৯টা পর্যন্ত খোলা রাখার অনুমতি দেয়া হয়েছে।

বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন আমাদের সময়কে বলেন, ‘ঢাকা মহানগর পুলিশ কমিশনারের সঙ্গে আমার কথা হয়েছে। তার কাছে রাত ৯টা পর্যন্ত দোকান খোলা রাখার দাবি জানিয়েছিলাম। তিনি আমাদেরকে রাত ৯টা পর্যন্ত দোকানপাট, শপিংমল, মার্কেট খোলা রাখার অনুমতি দিয়েছেন।’ তিনি আরও বলেন, ‘আগামীকাল সোমবার থেকে আমরা রাত ৯টা পর্যন্ত দোকানপাট খোলা রাখব।’

এর আগে গত ২৩ এপ্রিল দোকানপাট ও শপিংমল খোলা রাখার বিষয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রজ্ঞাপনে বলা হয়, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দোকানপাট ও শপিংমল খোলা রাখা যাবে। তবে অবশ্যই মানতে হবে স্বাস্থ্যবিধি।

Related posts

ঈদের দিনে গাজীপুরের সড়কে গেলো ৫ জনের প্রাণ 

News Desk

৭০ শতাংশ ফুসফুস উপসর্গ ছাড়াই অকেজো হয়ে যাচ্ছে

News Desk

বাগেরহাটে সমলয় পদ্ধতিতে বোরো আবাদ, কমবে খরচ

News Desk

Leave a Comment