Image default
বাংলাদেশ

যশোরে সেবাসংঘ কেন্দ্রে ভোট দিলেন কাজী নাবিল

যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী নাবিল আহমেদ ভোট দিয়েছেন। রবিবার সকাল ১১টায় নিজ কেন্দ্র সেবাসংঘ উচ্চ বালিকা বিদ্যালয়ের পুরুষ বুথে ভোট প্রদান করেন তিনি।

ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের কাজী নাবিল বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা শুনিনি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে ভোটাররা সন্তুষ্ট।’ নৌকার বিজয়ের ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ডা. মালিহা মান্নান আহমেদ, ছোট ভাই বিসিবির ডিরেক্টর কাজী এনাম আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী প্রমুখ।

সেবাসংঘ উচ্চ বালিকা বিদ্যালয়ে পুরুষ ও নারীদের পৃথক দুটি কেন্দ্র। ভবনের নিচতলায় নারীদের ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার শেখর চন্দ্র দাস জানান, এই কেন্দ্রে নারী ভোটার ৩৩৭৯। রাত থেকেই তিনি এখানে অবস্থান করছেন। সকাল পর্যন্ত কোনও ঝামেলা হয়নি। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে।

এই ভবনের দোতলায় পুরুষ কেন্দ্র। সেখানকার প্রিজাইডিং অফিসার শফিকুল ইসলাম বলেন, ‘পুরুষ ভোটারের সংখ্যা ৩২৫৪। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। ঠান্ডার কারণে ভোট গ্রহণ চলছে ধীরগতিতে।’

প্রসঙ্গত, যশোর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, স্বতন্ত্র প্রার্থী মোহিত কুমার নাথ (ঈগল প্রতীক), জাতীয় পার্টির অ্যাডভোকেট মাহবুব আলম বাচ্চুসহ ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

Source link

Related posts

গোপন রাখার শর্তে বাংলাদেশকে টিকা তৈরির ফর্মুলা দেবে রাশিয়া

News Desk

লিভারের সমস্যা বেগম খালেদা জিয়ার

News Desk

শতবর্ষের চন্দ্রনাথ পুকুর ভরাট করে নির্মাণ হবে মার্কেট

News Desk

Leave a Comment