Image default
বাংলাদেশ

মোহাম্মদপুর থাকে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে কিশোর গ্যাং ‘পাটালী গ্রুপ’ ও ‘অ্যালেক্স ইমন গ্রুপ’-এর ১১ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। অভিযানে তাদের কাছ থেতে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটকদের মধ্যে কিশোর গ্যাং পাটালী গ্রুপের তিন সদস্য হলেন- মো. শরিফুল ইসলাম ওরফে পিয়াল, মো. আলী হোসেন এবং মো. চাঁন মিয়া। অপরদিকে অ্যালেক্স ইমন গ্রুপের আট সদস্য- মো. রাব্বি ইসলাম ওরফে আকাশ, মো. রনি খান, মো. আরিফ হোসেন ওরফে রিফাত, মো. আবির, মো. রনি, মো. সাগর, রায়হান, মো. রবিউল ইসলাম।

অভিযানে তাদের কাছ থেকে তিনটি লম্বা ছুরি, দুইটি চাকু, দুইটি লোহার তৈরি ছুরি, চারটি ফোল্ডিং চাকু জব্দ করা হয়। রোববার দুপুরে র‌্যাব-২-এর সহকারী পরিচালক এএসপি আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুর থানার বেড়িবাঁধ রোডের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের দুই নম্বর গেইটের সামনে এবং বেড়িবাঁধ রোডের আজিজ খান রোড এলাকায় পৃথক দুটি অভিযানে চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুটি গ্রুপের মোট ১১ জনকে আটক করা হয়। আটক সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

এএসপি আবদুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক এই কিশোর অপরাধীরা বিভিন্ন নির্জন স্থানে পথচারীদের আটকে অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ মূল্যবান জিনিস ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যেত।

তিনি আরও জানান, আটক আসইমরা ছিনতাই ছাড়াও মাদক সেবন, খুচরা মাদকের কারবার, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং আধিপত্য বিস্তারের নেশায় মারামারি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Related posts

নোয়াখালীতে ১০ হাজার ছাড়াল করোনা শনাক্ত

News Desk

স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর কাছে ত্ব-হার স্ত্রীর আকুতি

News Desk

টিকটক আসক্তি মাদকের নেশাকেও হার মানায়

News Desk

Leave a Comment