free hit counter
মাজারের পুকুরে কাছিমের পেটে ৮ বছরের শিশু
বাংলাদেশ

মাজারের পুকুরে কাছিমের পেটে ৮ বছরের শিশু

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামির মাজারের পুকুরে একটি শিশুকে খেয়ে ফেলেছে কাছিম। ঘটনার একদিন পর নুরে আলম (৮) নামে হতভাগ্য এই শিশুর বিচ্ছিন্ন মাথা ও কঙ্কাল উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে বায়েজিদ থানার পুলিশ এই শিশুর কঙ্কাল ও ছিন্নভিন্ন মাথা উদ্ধার করেন।

নিহত শিশু নুর আলম হবিগঞ্জ জেলার সদর থানা এলাকার নুর নবীর ছেলে। বায়েজিদ কাঁচাবাজার এলাকায় একটি ভাড়া বাসায় সে পরিবারের সাথে থাকতো। লাশ উদ্ধারের পর শিশুটির মা হেনা বেগম পরিচয় শনাক্ত করেন।

জানা যায়, গত সোমবার সকালে বায়েজিদ বোস্তামি মাজারের পুকুরে কাছিমকে খাবার দিতে গিয়ে পড়ে যান নুরে আলম। সেখান থেকে সে আর উঠতে পারেননি। একদিন পর তার বিচ্ছিন্ন মাথা ও কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। পরে পুকুরের সামনের সিসিটিভি ক্যামেরায় বিষয়টি পরিষ্কারভাবে উঠে আসে।
ভুক্তভোগী এই শিশুর কঙ্কাল উদ্ধারের পর মাজারের সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা যায়, সোমবার বিকেল ১টার দিকে কাছিমকে খাবার দিতে গিয়ে শিশুটি পা পিছলে পানিতে পড়ে যায়।

পরে সে আর পুকুর থেকে উঠতে পারেনি। একপর্যায়ে কাছিম তার মাংস খেয়ে শরীরের বিভিন্ন হাড় আলাদা করে ফেলে।
এই বিষয়ে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার বলেন, মঙ্গলবার বিকেলে মাজারের পুকুরে একটা বিচ্ছিন্ন মাথার খুলি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরও কিছু পাঁজরের হাড় এবং বিচ্ছিন্ন একটি কঙ্কাল উদ্ধার করে। পরে মাজারের কয়েকটি সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে দুর্ঘটনার কারণ ও ভুক্তভোগীর পরিচয় জানা যায়। তবে ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

Related posts

দেশে করোনায় ৫১ দিন পর সর্বনিম্ন মৃত্যু

News Desk

অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন এক কোটি ৮১ হাজার ৮২ জন

News Desk

চট্টগ্রামে একদিনে করোনায় দুইজনের মৃত্যু, শনাক্ত ১৫৮

News Desk