Image default
বাংলাদেশ

মহাসড়কে উল্টে আগুনে পুড়লো কেমিক্যালবাহী লরি

কুমিল্লার চান্দিনায় কেমিক্যালবাহী একটি ট্যাংকলরি উল্টে আগুন লেগে পুড়ে গেছে। রবিবার (২৭ মার্চ) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়ঘড়িয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। মহাসড়কের ঢাকামুখী লেনে ট্যাংকলরির আগুনের ঘটনায় ওই লেনটিতে কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। অপর লেনে যানবাহনের চাপ বেড়ে যান চলাচলে সাময়িক ধীরগতি আসে।

এই ঘটনায় লরির চালক জাহাঙ্গীর আলম (৫৫) আহত হয়েছেন। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাল্লি গেটের বেপারী পাড়া এলাকার মৃত চুলাশ মিয়ার ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহত চালক বলেন, ‘চট্টগ্রাম থেকে রঙয়ের কেমিক্যাল নিয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছি। বিকালে শুরু হলে ব্রেকের পাইপ ফেটে গেলে নিয়ন্ত্রণ হারাই। মহাসড়কের পাশে ইটের স্তূপে গাড়িটি ঠেকানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে আগুন ধরে যায়। এ সময় স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।’

প্রত্যক্ষদর্শী সেলিম মুন্সি জানান, গাড়িটি আগুন ধরে যাওয়ার কিছুক্ষণ পর চান্দিনা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ করে। ততক্ষণে গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে। এ সময় আগুনের লেলিহান শিখায় পার্শ্ববর্তী বিদ্যুতের তার ও ফসলের জমি ক্ষতিগ্রস্ত হয়।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা অনয় কুমার ঘোষ জানান, গাড়িটিতে ধার্য তরল পদার্থ থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

Source link

Related posts

গাড়ি চালককে কুপিয়ে হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

News Desk

বিএনপির রাজশাহী সমাবেশ আজ: পরিবহন ধর্মঘটে তিন চাকার যানও

News Desk

বাড়েনি লঞ্চ-ফেরি, বেড়েছে দুর্ভোগ

News Desk

Leave a Comment