Image default
বাংলাদেশ

মমেক হাসপাতালের করোনা ইউনিটে সর্বোচ্চ ২১ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সতজন করোনায় এবং ১৪ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা.মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে সতজন করোনায় মারা গেছেন। তারা হলেন-ময়মনসিংহের ভালুকার সাগর (২৫) ও মোকসেদুল (২৮), হালুয়াঘাটের প্রদীপ সাগমা (৮৩), নেত্রকোনার কেন্দুয়ার সালেহা (৭০), পূর্বধলার আক্কাস আলি (৬৫), জামালপুর সদরের হেরালাল (৫৫) ও টাংগাইল মধূপুরের ফরিদা ইয়াসমিন (৫৩)।

এ ছাড়া এই সময়ের মধ্যে করোনা উপসর্গ নিয়ে ১৪ মারা গেছেন। এরা হলেন- ময়মনসিংহ সদরের সালমা (২০), শহিদুল (৬০) ও নওশের আলি (৯০), মুক্তাগাছার হাজেরা (৭০), মোমেনা বেগম (২৫) ও নাসিমা (৪০), ফুলপুরের শরিফুদ্দিন (৬০), গোরীপুরের মোহাম্মদ আলি (৭০), জামালপুরে সরিষাবাড়ির উমর আলি (৬৫), শেরপুরের নকলার মঞ্জুর (৬৫), নেত্রকোনা সদরের রিয়াসুল হক (৫৫), টাংগাইলের মোমেনা (৬০) ও শখিপুরের আব্দুল হাকিম (৬০), গাজীপুরের দিপক সরকার (৪৫)।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ইউনিটে বর্তমানে ৩৯২ জন রোগী ভর্তি আছেন। এর মধ্যে আইসিইউতে রয়েছেন ২১ জন। নতুন ভর্তি হয়েছেন ৫৫ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫ জন।

এদিকে ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় ৯২৪টি নমুনা পরীক্ষা করে ২০১ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। শনাক্তের হার ২ দশমিক ৭৫ শতাংশ বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম।

Related posts

লোকালয়ে মেছোবাঘ, আটকের পর বনে অবমুক্ত

News Desk

স্ত্রীকে গাড়িতে তুলে দিয়ে ফেরার পথে নৌবাহিনী কর্মকর্তা নিহত

News Desk

আসছে মৌসুমী বায়ু, শুরু হবে বর্ষার বৃষ্টি

News Desk

Leave a Comment