Image default
বাংলাদেশ

ভারতে নারী পাচার : টিকটক চক্রের’ আরও ২ সদস্য গ্রেফতার

ভারতে পাচার হয়ে ৭৭ দিন বন্দি থেকে নির্যাতন ভোগ করেন এক তরুণী। সম্প্রতি পালিয়ে দেশে ফিরে রাজধানীর হাতিরঝিল থানায় তিনি মামলা করেন। তাকে পাচারে জড়িত আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- আমিরুল ইসলাম (৩২) ও আবদুস সালাম মোল্লাকে (৩৬)

সোমবার (৭ জুন) সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এই দুজন সংঘবদ্ধ আন্তর্জাতিক মানবপাচার চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

‘টিকটক’ চক্রের মাধ্যমে ভারতে পাচার হওয়ার ৭৭ দিন পর পালিয়ে দেশে ফিরে মামলা করেন ওই তরুণী। রাজধানীর হাতিরঝিল থানায় ১ জুন রাতে মামলাটি করা হয়। ওই রাতেই চক্রটির তিন সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

মামলায় মোট ১২ জনকে আসামি করা হয়। তাদের মধ্যে তিনজনকে ১ জুন রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মেহেদী হাসান বাবু, মহিউদ্দিন ও আবদুল কাদের।

মামলার ১২ আসামি হলেন- রিফাদুল ইসলাম হৃদয়, আনিস, আবদুল কাদের, মেহেদী হাসান বাবু, মহিউদ্দিন, হারুন, বকুল ওরফে ছোট খোকন, সবুজ, রুবেল ওরফে রাহুল, সোনিয়া, আকিল ও ডালিম।

 

Related posts

মোস্ট ওয়ান্টেড ‘বাঘ হাবিব’ গ্রেপ্তার

News Desk

ভাই হত্যার প্রতিশোধ নিতে মেয়ে সেজে প্রেম, ডেকে এনে খুন

News Desk

যে সব কারণে ঝরে পড়ছে পাহাড়ের শিক্ষার্থীরা

News Desk

Leave a Comment