free hit counter
ব্যাংক লেনদেন সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা
বাংলাদেশ

ব্যাংক লেনদেন সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা

সরকারের ঘোষিত বিধিনিষেধের সাথে সীমিত পরিসরে ব্যাংক লেনদেনের সময়-সীমা বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক। আগের মতোই স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ব্যাংকে লেনদেন চলবে ১৫ জুলাই পর্যন্ত। এসময়ে ব্যাংক লেনদেন হবে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত তবে ব্যাংকের অন্যান্য আনুষঙ্গিক কাজ চলবে বিকেল ৫টা পর্যন্ত। আজ বুধবার পর্যন্ত লেনদেন চলছিল বিকেল ৩টা পর্যন্ত তবে ব্যাংকের অন্যান্য আনুষঙ্গিক কাজ চলছিল বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। বুধবার (১৬ জুন) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করা হয়।

দেশে কার্যরত সকল তফসিলি ব্যাংকের প্রধান নির্বাহীদের বরাবর পাঠানো প্রজ্ঞাপনে বলা হয়, ‘মন্ত্রিপরিষদ বিভাগের ঘোষিত প্রজ্ঞাপন প্রেক্ষিতে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী আগামীকাল বৃহস্পতিবার ১৭ জুন থেকে আগামী ১৫ জুলাই পর্যন্ত সীমিত পর্যায়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হবে। এসময়ে লেনদেন হবে সকাল ১০টা হতে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত আর লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদন হবে বিকেল ৫টা পর্যন্ত।

‘বাংলাদেশ ব্যাংক কর্তৃক ১৩ এপ্রিল ২০২১ তারিখে জারিকৃত ডিওএস সার্কুলার লেটার নং-১৫ এ প্রদত্ত অন্যান্য নির্দেশনাবলী অপরিবর্তিত থাকবে। ব্যাংক কোম্পানী আইন, ১৯৯১ এর ৪৫ ধারায় প্রদত্ত ক্ষমতাবলে এ নির্দেশনা জারি করা হলো।

Related posts

ঈদের সময় বিধিনিষেধে শিথিলতা আসতে পারে

News Desk

লকডাউন বিষয়ে সিদ্ধান্ত নিতে আন্তঃমন্ত্রণালয় সভা মঙ্গলবার

News Desk

সারাদেশে সপ্তাহে এক কোটি মানুষকে টিকা দিবে সরকার

News Desk