free hit counter
বৃষ্টি হতে পারে ঈদের দিন : আবহাওয়া অধিদপ্তর
বাংলাদেশ

বৃষ্টি হতে পারে ঈদের দিন : আবহাওয়া অধিদপ্তর

পবিত্র ঈদুল আজহা আগামী বুধবার। ঈদের দিন সকালের দিকে রোদ থাকলেও বৃষ্টির সম্ভাবনাও রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আজ সোমবার সকাল ৭টার দিকে ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাস সম্পর্কে জানাতে গিয়ে এ তথ্য জানান বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. রুহুল কুদ্দুস তালুকদার।

তিনি বলেন, এখন বর্ষাকাল। প্রতিদিনই দেশের অধিকাংশ স্থানে কমবেশি বৃষ্টি হচ্ছে। আগামী কয়েকদিনও বৃষ্টির ধারা অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। এ হিসাবে ঈদের দিনও বৃষ্টির দেখা মিলতে পারে। তবে এখন পর্যন্ত আবহাওয়ার পরিস্থিতিতে ঈদের দিন রোদ ও বৃষ্টি উভয়ের দেখা যেতে পারে বলে জানিয়েছেন তিনি।

আবহাওয়াবিদ জানান, ঈদের আগেরদিন ও ঈদের দিন বৃষ্টির পরিমাণ কম হওয়ার সম্ভাবনা রয়েছে। ঢাকায় সকালের দিকে রোদের দেখা মিলতে পারে। এছাড়া সারাদেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এ বিষয়ে আজ দুপুরের দিকে আবহাওয়া অফিস আরও বিস্তারিত তথ্য প্রকাশ করবে।

এছাড়া আগামী ২৪ ঘণ্টায় রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে বলেও জানান আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. রুহুল কুদ্দুস তালুকদার।

Related posts

গলাচিপায় ৩৯-তম পল্লী উন্নয়নের বার্ষিক সভা অনুষ্ঠিত

News Desk

ছয় বছরের শিশু ধর্ষণের অভিযোগ: ইমাম গ্রেপ্তার

News Desk

গৌরনদীতে ১০০০ টাকার কিস্তি দিতে না পারায় গৃহবধূর কারাবাস

News Desk
Bednet steunen 2023