দীর্ঘদিন ধরে দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়ন বাসির অবহেলিত জনপদের প্রতিটি ওয়ার্ড,পাড়া/মহল্লা,গ্রাম-অঞ্চলের মফস্বল এলাকায় উন্নয়ন মুলক কার্য্যসহ করোনা ভাইরাস প্রতিরোধ ও সরকারি নির্দেশনা অনুযায়ী সচেতন মূলক কর্মকান্ড এবং ভুক্তভোগী অসহায় মানুষের সাহায্য সহযোগিতায় আঃমালেক মন্ডল অনন্য ও অদ্বিতীয় সর্বপরি সকল জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অত্যন্ত সন্তুষ্ট বিরামপুর উপজেলা তথা ৪ নং দিওড় ইউনিয়ন-এর সর্বস্তরের মানুষ।

এরই ধারাবাহিকতায় অদ্য-(২৩/০৫/২১ ইং) রোজ রবিবারঃ নিজ অর্থায়নে তৃতীয় বারের ন্যায় সমাজ সেবক আঃ মালেক মন্ডল বিরামপুর হইতে বেপারীটোলার মধ্যে দিয়ে দাউদপুর যাতায়াতের ছোট পাঁকা রাস্তাটি মাঝে মধ্যে খাল খন্দে জনদূর্ভোগ ও যানবাহন চলাচলের অযোগ্য রাস্তার অংশ গুলো সংস্কার করছেন।

এ ব্যাপারে আঃমালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন,আমি মূলত একজন সাধারণ মানুষ হিসাবে মানবিক দায়িত্ব ও সরকারের নির্দেশনা এবং আমার শ্রদ্ধেয় দিকনির্দেশক মোঃশিবলী সাদিক(এমপি)-ও-বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খাইরুল আলম(রাজু)মামার অনু-প্রেরনায় এলাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি মাত্র। আঃমালেক মন্ডল বলেন আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সর্বস্থরের মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন!

Related posts

কিশোরগঞ্জে করোনায় একজনের মৃত্যু

News Desk

চট্টগ্রামে বন্যায় ক্ষতবিক্ষত সড়ক, ক্ষতি ৪০০ কোটি টাকা

News Desk

সদরঘাট এখন ফাঁকা

News Desk

Leave a Comment