free hit counter
বিজিবি-মাদককারবারী গুলাগুলি,৮০হাজার ইয়াবা উদ্ধার
বাংলাদেশ

বিজিবি-মাদককারবারী গুলাগুলি,৮০হাজার ইয়াবা উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি ও মায়ানমারের ইয়াবা কারবারীর মধ্যে বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলার নিকুছড়ি পাগলীপাড়া নামক এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাটি সোনাইছড়ি ও চাকডালার মধ্যবর্তী ও দূর্গম হওয়ায় মাদককারবারীরা ওই এলাকা দিয়ে মায়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসছিল।

জানা গেছে, মায়ানমার থেকে নিকুছড়ি হয়ে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির নিয়ন্ত্রিত নিকুছড়ি বিজিবি ক্যাম্পের একটি অপারেশন দল। অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে বিজিবির উপর এলোপাতাড়ি গুলি ছুড়েঁ মাদককারবারীরা। এসময় বিজিবিও পাল্টা গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে বস্তায় থাকা ৮০হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল ২কোটি ৪০লক্ষ টাকা।

এই প্রসঙ্গে নাইক্ষ্যংছড়ি ১১বিজিবি অধিনায়ক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলাগুলিতে মাদককারবারীরা গুলিবিদ্ধ হয়েছে কিনা জানা যায়নি। তবে বিজিবির কোন ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলে বিজিবির প্রেসরিলিজে জানানো হয়। সংবাদ প্রেরক মো: ইফসান খান ইমন নাইক্ষ্যংছড়ি।

 

সূত্র :দা ডেইলি সাঙ্গু

Related posts

আম কুড়াতে গিয়ে সাপের কামড়ে শিশুর মৃত্যু

News Desk

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় আরও ১০ জনের মৃত্যু

News Desk

মৌসুমী বায়ুর সক্রিয়তায় আরও বাড়বে বৃষ্টি

News Desk