বিএনপিকে চিরতরে বয়কট করেছে দেশের মানুষ: এমপি কাজী নাবিল
বাংলাদেশ

বিএনপিকে চিরতরে বয়কট করেছে দেশের মানুষ: এমপি কাজী নাবিল

শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। বিএনপি কখনও দেশের মানুষকে ভালো কিছু উপহার দিতে পারেনি উল্লেখ করে তিনি বলেছেন, ‘হাওয়া ভবনের নামে ছায়া সরকারের মাধ্যমে দুর্নীতিতে চ্যাম্পিয়নশিপ অর্জন করেছিল বিএনপি। তাদের কাছ থেকে দুর্নীতি ও সন্ত্রাস ছাড়া কখনও ভালো কিছু আশা করা যায় না। তাই তাদের চিরতরে বয়কট করেছে দেশের মানুষ।’

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকালে যশোর সদরের রামনগর ইউনিয়নের খরিচাডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে’ শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এদিন বিকালে খরিচাডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবন ও সন্ন্যাসী বটতলা থেকে দিলুর মোড় পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন তিনি। পরে ওই বিদ্যালয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করা হয়।

জঙ্গিবাদ ও গ্রেনেড হামলাকারীদের মিষ্টি কথায় কেউ ভুল করবেন না উল্লেখ করে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, ‌‘ক্ষমতার বাইরে থাকলে ওদের মুখ থেকে মধু ঝরে। আর ক্ষমতায় থাকলে গ্রেনেড হামলা চালায়, বোমা মেরে মানুষ হত্যার ষড়যন্ত্র করে। তারা এতিমের টাকা আত্মসাৎ করে সম্পদের পাহাড় গড়ে।’

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক এসএম আজফাল হোসেন ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, জেলা শ্রমিক লীগের সভাপতি জবেদ আলী, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, জেলা যুবলীগের সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, দফতর সম্পাদক হাফিজুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক আবু মুসা মধু ও লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন প্রমুখ।

এর আগে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ সতীঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কামরুজ্জামানের সঞ্চলনায় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ।

Source link

Related posts

৪৩ দিনেই লাখপতি টাঙ্গাইলের জ্যোতি

News Desk

দেশেজুড়ে টিকা নিয়েছেন ১ কোটি ৩৭ লাখ মানুষ

News Desk

ভেজাল বীজে নষ্ট কয়েক হাজার একর জমির ধান, দুশ্চিন্তায় চাষিরা

News Desk

Leave a Comment