Image default
বাংলাদেশ

বর্তমান সরকারের উন্নয়ন বলে শেষ করা যাবে না: পার্বত্যমন্ত্রী

‘বান্দরবা‌ন টানেল পর্যটকদের জন্য দর্শনীয় স্থান হিসাবে পরিণত হবে। এই টানেলের ভেতরে স্বাধীনতা যুদ্ধের ইতিহাস ও বান্দরবানের উন্নয়নের ইতিহাস তুলে ধরে চিত্রাঙ্কন করা হবে। এতে পর্যটক ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ইতিহাস সম্পর্কে জানতে পারবে।’

শুক্রবার (২৭ অক্টোবর) সকালে পার্বত‌্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ‌সিং এম‌পি বান্দরবান বাস টার্মিনাল টানেল উদ্বোধনকালে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও ব‌লেন, ‘বর্তমান সরকা‌রের উন্নয়ন চো‌খে পড়ার মতো। যা ব‌লে শেষ করা যা‌বে না। যোগা‌যো‌গব‌্যবস্থা উন্নয়ন ও শিক্ষাব‌্যবস্থার কার‌ণে আজ পাহা‌ড়ের মানু‌ষের আর্থসামা‌জিক মান বৃ‌দ্ধি পে‌য়ে‌ছে। পর্যটকরাও এখা‌নে এসে মুগ্ধ হ‌চ্ছেন।’ জনগ‌ণের ভো‌টে নির্বা‌চিত হ‌য়ে আগামী‌তেও এ উন্নয়নযাত্রা অব‌্যাহত থাক‌বে ব‌লে জানান তি‌নি।

বান্দরবান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ১১ কো‌টি টাকা ব্যয়ে বান্দরবান বাস টার্মিনাল টানেল নির্মাণ, এক কোটি টাকা ব্যয়ে রুমা বাসস্ট্যান্ড নির্মাণ ও পার্বত্য জেলা পরিষদের ১৪ কোটি পাঁচ লাখ টাকা ব্যয়ে ১০টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ, বান্দরবান পৌরসভার মেয়র মো. শামসুল ইসলাম, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বো‌র্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, শৈল শোভা বাসশ্রমিক স‌মি‌তির সভাপ‌তি আবদুল কুদ্দুস চেয়ারম‌্যানসহ জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Source link

Related posts

অক্সিজেন রপ্তানি বন্ধ করলো ভারত

News Desk

বাস-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেলো ২ জনের

News Desk

আবারও বাড়ছে যমুনার পানি

News Desk

Leave a Comment