free hit counter
বরিশাল করোনায় ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৯
বাংলাদেশ

বরিশাল করোনায় ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৯

বরিশাল বিভাগে একদিনে করোনা আক্রান্ত ও উপসর্গে ১৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে আক্রান্ত হয়ে ছয় এবং উপসর্গ নিয়ে সাতজন মারা গেছেন। একই সময়ে নতুন করে ৩৮৯ জন শনাক্ত হয়েছেন। বুধবার (১১ আগস্ট) সকালে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পাঠানো প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে ১০ জন মারা গেছেন। হাসপাতালের ৩০০ শয্যার করোনা ইউনিটে বুধবার (১১ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন রয়েছেন ২১০ জন। তিনি আরও জানান, মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ২৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জন শনাক্ত হন।

অন্যদিকে, স্বাস্থ্য অধিদফতরের বরিশালে বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, বিভাগের ছয় জেলায় এক হাজার ৬০১ নমুনা পরীক্ষায় ৩৮৯ জন পজিটিভ হয়েছেন। সংক্রমণের হার সবচেয়ে বেশি ভোলায়। এ জেলায় গত ২৪ ঘণ্টায় ৪৪১ জনের নমুনা পরীক্ষায় ১৩৩ জন শনাক্ত হন। এছাড়া, বরিশালে ১৫২, ঝালকাঠিতে ২৪, পিরোজপুরে ২০, পটুয়াখালীতে ৪৪ এবং বরগুনায় ১৬ জন শনাক্ত হয়েছেন।

Related posts

মধ্যরাত থেকে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ

News Desk

সর্বাত্মক লকডাউন ঠেকাতে একদিন আগেই বই মেলা শেষ করতে হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী

News Desk

কুষ্টিয়াসহ হাসপাতালে সংযুক্ত হলেন ৫২ জন চিকিৎসক

News Desk