Image default
বাংলাদেশ

বরিশালে বিয়ে বাড়িতে হামলায় ২ নিহত

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ইউনিয়নের সলদি গ্রামে দিন-দুপুরে বিয়ে বাড়িতে হামলা করে দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সলদি গ্রামের স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আ: রব ঢালীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। সংলগ্ন হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কালাম বেপারীর ভাইদের নেতৃত্বে হামলা হয়েছে বলে দাবী ঘটনার শিকার পরিবারটির। এ পরিবারটিও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

নিহতরা হলেন- রব ঢালীর বড় ভাই আব্দুস ছাত্তার ঢালী (৫৫) ও প্রতিবেশী সিদ্দিকুর রহমান (২৮)।

উত্তর উলানিয়ার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আ: রব ঢালী জানান, আজ দুপুরে তার মেয়ের ঘরের নাতি সাথি আক্তারের বিয়ের অনুষ্ঠান ছিল। দুপুরে বরযাত্রী আসার কথা ছিল। বেলা ১১টার দিকে ৫০-৬০ জন লাঠিসোটা ও ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে বিয়ে বাড়িতে হামলা করে। হামলাকারীরা ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতারি বসতঘরগুলো কোপাতে থাকে এবং যাকে সামনে পায় তার ওপর হামলা চালায়।

সিদ্দিকুর রহমানকে ঘটনাস্থলেই কুপিয়ে হত্যা করা হয়। গুরুতর আহত তার ভাই ছাত্তার ঢালী ও ইসমাইল ঢালীকে স্পীডবোটযোগে বরিশালে আনা হচ্ছিল। পথে ছাত্তার ঢালী মারা গেছেন।

ধুলখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কালাম বেপারী অভিযোগ অস্বীকার করে বলেন, গত মাসে দক্ষিণ উলানিয়ায় সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিনিও আসামী। এ কারনে গত একমাস যাবত আত্মগোপনে ঢাকায় আছেন। সালথা গ্রামে হামলার সঙ্গে তার ভাইয়েরা জড়িত নন। তাকে ফাঁসাতে ঢালী পরিবার নিজেরাই এ হামলার ঘটনা ঘটিয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বিয়ে বাড়িতে হামলায় দুজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তিনিসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তরা ঘটনাস্থলে রয়েছেন।’

Related posts

সিলেটে হেরোইনসহ সিমা ও শিল্পী গ্রেফতার

News Desk

ঝুঁকিপূর্ণ লেভেল ক্রসিং, যেকোনও সময় ঘটতে পারে দুর্ঘটনা

News Desk

২৪ ঘণ্টায় আরও ১৯৮ ডেঙ্গু রোগী হাসপাতালে

News Desk

Leave a Comment