Image default
বাংলাদেশ

বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেম, বাসায় ডেকে অ্যাসিড নিক্ষেপ

ফরিদপুরে স্ত্রীর সঙ্গে প্রেমের অভিযোগে বন্ধুকে বাসায় ডেকে অ্যাসিড নিক্ষেপ করেছেন অপর বন্ধু। এতে ঝলসে গেছে বন্ধুর নাক, চোখ ও মুখমণ্ডল।

শনিবার (০৩ এপ্রিল) রাতে জেলা শহরের গুহলক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে। অ্যাসিডে দগ্ধ রানা সেখ (৩৫) ফরিদপুর পৌর শহরের মধ্য আলীপুরের মো. রব সেখের ছেলে। অভিযুক্ত রিপন পৌর শহরের গুহলক্ষ্মীপুর এলাকার আব্দুল খালেকের ছেলে। গুরুতর অবস্থায় রানাকে রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

তবে রবিবার (০৩ এপ্রিল) দুপুরে অ্যাসিডে ঝলসানো মুখ নিয়ে হাসপাতাল থেকে পালিয়েছেন রানা। হাসপাতালের সার্জারি বিভাগের বিশেষজ্ঞ ডা. রতন সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

রতন সাহা বলেন, অ্যাসিডে রানার নাক, চোখ ও মুখমণ্ডল ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ফাইলপত্র নিয়ে হাসপাতাল থেকে কৌশলে পালিয়ে গেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের অভিযোগে বন্ধু রানাকে মোবাইল ফোনে বাড়িতে ডেকে আনেন রিপন। এরপর অ্যাসিড ছুড়ে মারেন। সঙ্গে সঙ্গে রানার চিৎকারে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এম এ জলিল বলেন, রানা ও রিপন বন্ধু। দুজনই নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। তাদের নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। কিছুদিন আগেও দুজনে একসঙ্গে জেলা কারাগারে ছিল। রানা আগে জামিন পায়। এ সুযোগে রিপনের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রিপন জেল থেকে জামিনে এসে স্ত্রীর সঙ্গে বন্ধু রানার প্রেমের সম্পর্কের বিষয়টি জানতে পারে। এর জের ধরে রানাকে ডেকে এনে মুখমণ্ডলে অ্যাসিড ছুড়ে মারে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুজনকে গ্রেফতার করা হবে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে মোবাইল ফোনে ডেকে নিয়ে রানা তার বন্ধুর মুখে অ্যাসিড নিক্ষেপ করেছে। এ ঘটনায় কেউ মামলা করেনি। তবে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।এএম/

Source link

Related posts

নীলফামারীতে জমে উঠেছে ঈদের বাজার

News Desk

সৌদি প্রবাসীদের কোয়ারেন্টাইনের খরচ যাবে ব্যাংকে

News Desk

‘বন্দুকযুদ্ধে’ টেকনাফে রোহিঙ্গা ডাকাত নিহত

News Desk

Leave a Comment