free hit counter
বগুড়া করোনায় মারা গেলেন আরও ১২ জন
বাংলাদেশ

বগুড়া করোনায় মারা গেলেন আরও ১২ জন

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় পাঁচজন ও উপসর্গে সাত মারা গেছেন। রোববার (২৫ জুলাই) দুপুর ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘করোনায় মৃতরা হলেন- বগুড়া সদরের জিয়াউল আলম (৪০), আজিজুল হক (৬৮), হাসিনা (৬২), আলী আজম (৬০) ও শাজাহানপুরের রফিকুল ইসলাম (৫০)।

ডা. মোস্তাফিজুর রহমান বলেন, ‘শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৯৫ জন, জিন এক্সপার্ট মেশিনে ৯ নমুনায় চারজন, অ্যান্টিজেন পরীক্ষায় ১৮৮ নমুনায় ৪২ জন, ঢাকায় পাঠানো ৩৩৭ নমুনায় ৯২ জনের ও টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৪ নমুনায় ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন বলেন ‘শনাক্তদের মধ্যে সদরে ১৪৫ জন, সারিয়াকান্দিতে ২৯ জন, শেরপুরে ১৪ জন, শাজাহানপুরে ১২ জন, দুপচাঁচিয়ায় ৯ জন, সোনাতলায় আটজন, গাবতলীতে ছয়জন, ধুনটে ছয়জন, কাহালুকে চারজন, শিবগঞ্জ, আদমদীঘি ও নন্দীগ্রামে তিনজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

জেলায় এখন পর্যন্ত ১৮ হাজার ৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ হাজার ৬১৭ জন। মৃত্যু ৫৩৮ জন। এখনও চিকিৎসাধীন রয়েছে ১ হাজার ৯৩৯ জন।

Related posts

নাইজেরিয়ান ভ্যারিয়েন্ট মিলল বাংলাদেশে

News Desk

করোনা সংক্রমণের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

News Desk

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন টলিউড থেকে বলিউড সেলিব্রেটিরা

News Desk