Image default
বাংলাদেশ

ফরিদপুরে সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মানববন্ধন হয়েছে ফরিদপুরে। বুধবার বেলা ১১টার দিকে স্থানীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, নাগরিক মঞ্চের সভাপতি আওলাদ হোসেন বাবর, এনজিও ব্যক্তিত্ব আজহারুল ইসলাম, অধ্যাপক আলতাফ হোসেন, কমিউনিষ্ট পার্টির সভাপতি রফিকুজ্জামান লায়েক, মহিলা পরিষদের সভাপতি শিপ্রা রায়, সাংবাদিক পান্না বালা, প্রেসক্লাবের সহ সভাপতি শেখ সাইফুল ইসলাম ওহিদ, ব্লাষ্টের কো অডিনেটর শিপ্রা গোস্বামীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সাংবাদিক নির্মলেন্দু চক্রবর্তী শংকর। সভায় বক্তারা অবিলম্বে সাহসি সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবী করে বলেন, যারা সাংবাদিক রোজিনার উপর হামলা চালিয়ে তাকে লাঞ্ছিত করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। দ্রুতই রোজিনা ইসলামকে মুক্তি দিতে হবে। যারা রোজিনা ইসলামের সাথে যা ঘটানো হয়েছে তা নিন্দনীয়। এ ঘটনার সাথে জড়িতদের উপযুক্ত বিচার না করা হলে আগামীতে বড় ধরনের আন্দোলন গড়ে তোলা হবে।

মানববন্ধন চলাচালে ফরিদপুরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ আন্দোলনের সাথে একাত্বতা ঘোষনা করে বক্তব্য রাখেন।

Related posts

আইনের সভাপতি শহীদুজ্জমান, বিদ্যুতে ওয়াসিকা

News Desk

শিক্ষাবর্ষের সময় কমছে পাবলিক বিশ্ববিদ্যালয়ের

News Desk

সুবর্ণচরে বাজারে বিক্রি হচ্ছিল শিয়ালের মাংস  

News Desk

Leave a Comment