Image default
বাংলাদেশ

ফরিদপুরে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

ফরিদপুরের নগরকান্দা জয়বাংলা কৌরবালি এলাকায় অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরেক যুবক গুরুতর আহত হয়েছে। সোমবার (১৭ মে) বিকেলে সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী তুর্য (২৪) ও রউফ (২৩) নড়াইল জেলা সদর উপজেলার বাসিন্দা। গুরুতর আহত অপর মোটরসাইকেল আরোহী সান (২৪) একই এলাকার বাসিন্দা। মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শাজাহান চোকদার জানান, জয়বাংলা মোড়ে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়েছে।

গুরুতর আহত সানকে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, নিহতদের মরদেহ মুকসুদপুর থানায় রাখা হয়েছে। সেখান থেকে পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। তিনি জানান,অ্যাম্বুলেন্সটিকে আটক করা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়বাংলা এলাকায় নড়াইলের দিক থেকে আসার মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়।

Related posts

ঐতিহাসিক মুজিবনগর দিবসে সীমিত কর্মসূচি আ.লীগের

News Desk

ভারত থেকে দেশে ফিরলেন আরও ১৩৩ জন, দুজনের করোনা শনাক্ত

News Desk

তথ্যমন্ত্রীর সাথে জাতিসংঘের আবাসিক সমন্বয়কের সাক্ষাৎ

News Desk

Leave a Comment