নাটোরের গুরুদাসপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলী ও তাঁর দুই সঙ্গীকে বহন করা একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি পুকুরে পড়ে যায়। তবে অল্পের জন্য তাঁরা রক্ষা পেয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সিধুলি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

মেয়র শাহনেওয়াজ আলী বলেন, সকালে পৌর শহরের চাঁচকৈড় বাজার থেকে প্রাইভেট কারটি ভাড়া করে জেলা পরিষদের সদস্য সরকার মেহেদী হাসান ও পৌর যুবলীগের সভাপতি তাহের সোনারকে নিয়ে তিনি নাটোরে গিয়েছিলেন। চালক হিরো আহম্মেদ সেটি চালাচ্ছিলেন। বেলা ১১টার দিকে বাড়ি ফিরছিলেন তাঁরা। পৌরসভার অদূরে ধারাবারিষা ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে দুপুর ১২টার দিকে তাঁদের বহনকারী প্রাইভেট কারটির সড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। একপর্যায়ে সড়ক থেকে এটি প্রায় ১০-১২ ফুট নিচে পুকুরে পড়ে যায়। সেখানে ছোট একটি বাজার থাকার কারণে উপস্থিত লোকজনের সহায়তায় প্রাণে বেঁচে যান তাঁরা।

মেয়র আরও বলেন, প্রাইভেট কারের চালক তন্দ্রাচ্ছন্ন ছিলেন। ফেরার সময় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কেও একবার দুর্ঘটনায় পড়তে গিয়েছিলেন। চালককে চা পান করে স্বাভাবিক হওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি। কিন্তু সেই পরামর্শ আমলে নেননি চালক। ফলে এই দুর্ঘটনা ঘটে। তবে চালক ও প্রাইভেট কারের মালিক পরিচিত হওয়ায় মানবিক কারণে তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়নি।

 

Related posts

মাদারীপুরে বেনজীরের স্ত্রীর নামে ৯০ একর জমি

News Desk

বিলুপ্তপ্রায় গন্ধগোকুল আহত অবস্থায় উদ্ধার

News Desk

সাংবাদিক রোজিনাকে মুক্তি দিতে মার্কিন সাংবাদিক নেতাদের আহ্বান

News Desk

Leave a Comment