Image default
বাংলাদেশ

প্রধানমন্ত্রীকে আমার জনপ্রিয়তা দেখাবো: নিক্সন চৌধুরী

ফরিদপুরের ভাঙ্গায় প্রধানমন্ত্রীর সমাবেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহের সঙ্গে ‘খেলা হবে’ বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী। আগামী ১০ অক্টোবর ভাঙ্গা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশ হওয়ার কথা রয়েছে।

বুধবার (৪ অক্টোবর) বিকালে জেলার চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলী আনুষ্ঠানিকভাবে এমপি নিক্সনের দলে যোগদান করেন। এ উপলক্ষে স্থানীয় চর হাজীগঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন মাস্টার এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিক্সন চৌধুরী।

এ সময় তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহকে উদ্দেশ করে বক্তব্য রাখেন। নিক্সন চৌধুরী বলেন, ‘চাচা (কাজী জাফর উল্লাহ) খেলা হবে, আসেন। চার বছরে মাঠে নেই, মাঠে আমি আছি খেলা হবে। আমি এলাকার বিদ্যুৎ, রাস্তাঘাট ব্যাপক উন্নয়ন করেছি। পানি উন্নয়ন বোর্ডের মাধ্যমে নদীভাঙন রোধে কাজ করেছি। বিদ্যুৎ, নদীভাঙন রোধ, রাস্তাঘাট যে উন্নয়ন করেছি তাতেই খেলা হবে। করোনাকালে চাচা কোথায় ছিলেন? চাচা ১০ তারিখে ভাঙ্গায় প্রধানমন্ত্রীর বিশাল সমাবেশে খেলা হবে।’

উপস্থিত জনতা

নেতাকর্মীদের উদ্দেশে এ সংসদ সদস্য বলেন, ‘আপনারা ভাঙ্গায় আমার নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। প্রধানমন্ত্রীকে আমার জনপ্রিয়তা দেখাবো। আমি যে মার্কাই পাই আপনারা আছেন তো?’

সভাটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা শাজাহান মোল্লা। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুল ইসলাম, চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাউসার হোসেন মোল্লা, চরভদ্রাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ খান, ঝাউকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুজ্জামান বদু মৃধা, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান সিকদার, আকোটরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম বেপারী, সাবেক ঝাউকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন প্রমুখ।

Source link

Related posts

গোলাপগঞ্জে তরুণীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, প্রেমিকসহ গ্রেপ্তার ৪

News Desk

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ৬৯ বছরে কতদূর এগুলো

News Desk

১৫ লাখে বাড়ি পৌঁছে যাবে ৪৫ মণের ‘মানিক’ 

News Desk

Leave a Comment