Image default
বাংলাদেশ

প্রতীক পেয়ে যা বললেন সাকিব আল হাসান

সরকারিভাবে আজ থেকে নৌকা প্রতীক পেলেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় মাগুরায় দ্বাদশ জাতীয় নির্বাচন অংশ নেওয়া বৈধ ১০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়।

মাগুরার দুইটি আসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। সকাল ১০টা রিটার্নিং কর্মকর্তা ও মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ তার সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে এ প্রতীক বরাদ্দ করেন।

মাগুরা-১ আসনে প্রতীকপ্রাপ্ত পাঁচ প্রার্থী হলেন- আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান নৌকা, জাতীয় পার্টির প্রার্থী সিরাজুস সায়েফিন সঈফ লাঙ্গল, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী কাজী রেজাউল হোসেন ডাব, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ প্রার্থী মোতাসিম বিল্লা টেলিভিশন ও তৃণমূল বিএনপি প্রার্থী সঞ্জয় কুমার রায় রনি সোনালী আঁশ প্রতীক পেয়েছেন।

মাগুরা-২ আসনে পাঁচ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। যেখানে আওয়ামীলীগ প্রার্থী ড. শ্রী বীরেন শিকদার নৌকা, জাতীয় পার্টির প্রার্থী মুরাদ আলী লাঙ্গল, বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী কাজী রেজাউল হোসেন ডাব, বাংলাদেশ সুপ্রিম পার্টির আছাদুজ্জামান একতারা, তৃণমূল বিএনপির আখিদুল ইসলাম সোনালী আঁশ প্রতীক পেয়েছে।

সাকিব আল হাসান সাংবাদিকদের বলেন, নৌকা পেয়ে ভালো লাগছে। মাগুরা থেকে আমি এত কিছু পেয়েছি আর তো পাওয়ার কিছু নেই। মাগুরার মানুষ থেকে যদি আমি কিছু দিতে পারি সেটা আমার থেকে বড় ভালো লাগবে। নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে সবাই আমাকে যদি সুযোগ দেয় মাগুরাকে উন্নয়নের দিক থেকে সর্বাত্মক চেষ্টা করে যাবো।

মাগুরা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ তার সম্মেলন কক্ষে প্রার্থীদের হাতে নির্বাচনি প্রতীক তুলে দিয়ে নির্বাচন আচরণবিধি মেনে চলার কথা বলেন।

Source link

Related posts

১‌‌২ ঘণ্টা বন্ধের পর ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল শুরু

News Desk

আড়াই হাজার নার্সকে ১১ কোটি টাকা দিচ্ছে সরকার

News Desk

দিন শে‌ষে গরু বাড়ি ফি‌রে‌ছে, ফে‌রে‌ন‌নি আজগার

News Desk

Leave a Comment