প্রতীক পেয়েই ট্রাকে উঠে পড়লেন স্বতন্ত্র প্রার্থী
বাংলাদেশ

প্রতীক পেয়েই ট্রাকে উঠে পড়লেন স্বতন্ত্র প্রার্থী

দ্বাদশ সংসদ নির্বাচনে ট্রাক প্রতীক পেয়েছেন দিনাজপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের মিলনায়তনে জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাকিল আহমেদ প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন।

সেখানে স্বতন্ত্র প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন ট্রাক প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী দেশকে উন্নত করার প্রক্রিয়া শুরু করেছেন। সেই ধারাবাহিকতা যাতে করে জেলাতেও অব্যাহত থাকে এজন্যই আমি প্রার্থী হয়েছি। রাস্তাঘাট, কলকারখানা থেকে সব উন্নয়ন করতে চাই। প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন হবে। প্রধানমন্ত্রী স্বতন্ত্র প্রার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে নির্দেশনা দিয়েছেন। আমি নির্বাচন কমিশনের ওপরও সন্তুষ্ট।

তিনি বলেন, আমার মার্কা ট্রাক। এই ট্রাক মার্কা নিয়েই আমি জনগণকে সঙ্গে নিয়ে জেলার উন্নয়ন করবো।

সাংবাদিকদের সঙ্গে কথা বলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের চালকের আসনে বসে পড়েন তিনি। এ সময় সেখান থেকে হাত নাড়িয়ে সবাইকে শুভেচ্ছা জানান। পরে তিনি সমর্থকদের সঙ্গে ট্রাকের সামনে গিয়ে ছবি তোলেন।

এ সময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আবু জাফর ইবনে রজব, জেলা আওয়ামী লীগের কার্যকর সদস্য মানিক রঞ্জন বসাক, যুবলীগ নেতা রাশিদুল ইসলাম জসিম প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রতীক পেয়েই ট্রাকে উঠে পড়লেন স্বতন্ত্র প্রার্থী

তিনি বলেন, এই ট্রাকই আমাকে গন্তব্যে নিয়ে যাবে। আমি রাস্তার মানুষ, মানুষের পাশে থেকে কাজ করতে চাই। এ জন্য ট্রাক প্রতীক পেয়ে প্রথমেই আমি ট্রাকে উঠেছি।

উল্লেখ্য, দিনাজপুরে ২৬ প্রার্থীর মধ্যে স্বতন্ত্র পাঁচ জনকে দেওয়া হয়েছে ট্রাক প্রতীক। একজন স্বতন্ত্র প্রার্থীকে দেওয়া হয়েছে ঈগল। বাকিদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত ছয় প্রার্থী পেয়েছেন নৌকা। জাতীয় পার্টি মনোনীত পাঁচ জন পেয়েছেন লাঙ্গল। ন্যাশনাল পিপলস পার্টির চার পেয়েছেন আম। বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি সমর্থিত একজন হাতুড়ি, বাংলাদেশ মুসলিম লীগ সমর্থিত একজন হাতপাখা, ইসলামী ঐক্যজোট সমর্থিত একজন মিনার, তৃণমূল বিএনপি সমর্থিত একজন সোনালী আঁশ ও জাতীয় সমাজতান্ত্রিক দল সমর্থিত একজন প্রার্থী পেয়েছেন মশাল প্রতীক। 

Source link

Related posts

মীরসরাইয়ের নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি হাজারো পরিবার

News Desk

খালেদার বিদেশে চিকিৎসার ‘উপায় খুঁজছে’ বিএনপি

News Desk

ফুঁসছে ব্রহ্মপুত্র, পানিবন্দি হাজারো পরিবার

News Desk

Leave a Comment