free hit counter
বাংলাদেশ

পুলিশ কর্মকর্তার ধাক্কায় বাঁচলো শিশু

পিরোজপুরের ভান্ডারিয়ায় এক পুলিশ কর্মকর্তার ধাক্কায় সড়কে বাসচাপা থেকে বেঁচে গেছে এক শিশু।  শুক্রবার (৮ জুলাই) দুপুরে চরখালী চেকপোস্টের কাছে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, পুলিশের এসআই মো. সিদ্দিক হোসেন ধাক্কা না দিলে শিশু আবিদ শাহরিয়ার বাসচাপায় প্রাণ হারাতো। 
 
পুলিশ কর্মকর্তা সিদ্দিক হোসেন বলেন, শুক্রবার চরখালী চেকপোস্টে ডিউটি করছিলাম। এমন সময় বরিশাল থেকে ছেড়ে আসা সানভী পরিবহনের( ঢাকা মেট্টো-১১-১৮০৯)  বাস দুপুর সোয়া ১২টার দিকে ভান্ডরিয়া হয়ে মঠবাড়িয়া যাচ্ছিলো। বাসটি মঠবাড়িয়া যাওয়ার জন্য চরখালী বিসমিল্লাহ চত্বর থেকে বাঁয়ে মোড় নেয়। এ সময় বাসের পেছনের অংশ সড়কের বাইরে চলে যায়। একই সময় আবিদ শাহরিয়ার নামে এক শিশু বাম দিক দিয়ে বাইসাইকেল চালিয়ে একই পথে যাচ্ছিলো। 

ঘটনার প্রত্যক্ষদর্শী ইমন নামে স্থানীয় এক যুবক বলেন, বাসের পেছনে অংশে আবিদ শাহরিয়ার ঢুকে যাচ্ছে দেখে এসআই সিদ্দিক হোসেন ঝাঁপিয়ে পড়ে তাকে ধাক্কা মেরে সড়কের বাইরে ফেলে দেয়। তিনি এমনটা না করলে ঘটনাস্থলেই শিশুটি মারা যেত।

এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে বলে জানান এসআই সিদ্দিক। তিনি জানান, শিশু আবিদ চরখালী এলাকার আক্তারুজ্জামান আবু মল্লিকের ছেলে। সে ভান্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে ৭ম শ্রেণির শিক্ষার্থী। 

শিশুটির বাবা আক্তারুজ্জামান আবু মল্লিক বলেন, চরখালী কলেমা চত্বরে আমার মোটরপার্টস ও হার্ডওয়্যারের দোকান। দুপুরে ছেলে আবিদ শাহরিয়ার বাড়ি থেকে দোকানে আসছিল। এমন সময় দুর্ঘটনা ঘটতে যাচ্ছিলো। ছেলেকে রক্ষায় পুলিশ কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। 

 

Source link