Image default
বাংলাদেশ

পুলিশি অভিযানে গ্রেফতার সেই ঘাতক বাসচালক

রাঙামাটিতে বেপরোয়া গতিতে বাস চালিয়ে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেওয়ার ঘটনায় জড়িত পলাতক চালক নুরুল আবছারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. মারুফ আহম্মদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহ নেওয়াজ রাজু, সদর সার্কেল জাহিদ হোসেন, কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মো. আরিফ হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. মারুফ আহম্মদ জানান, বাস দুর্ঘটনার পর চালক নুরুল আবছার ঘটনাস্থল থেকে পালিয়ে গ্রেফতার এড়ানোর জন্য আত্মগোপনে চলে যায়। ঘটনার পরে নিহত পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে পুলিশ তাকে গ্রেফতারে অভিযান শুরু করে।

রাঙামাটি জেলা পুলিশের একাধিক টিম বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। একপর্যায়ে গত ৮ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ১১টায় চট্টগ্রাম পাঁচলাইশ থানাধীন জামিয়াতুল সুন্নিয়া মাদ্রাসা এলাকা থেকে বাসচালক নুরুল আবছারকে গ্রেফতার করা হয়।

অভিযানে তথ্যপ্রযুক্তির সহায়তায় কাজ করে রাঙামাটি জেলা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) শাখার একটি টিম, সাইবার ক্রাইম মনিটরিং সেল এবং কোতয়ালী থানা পুলিশ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মো. মারুফ আহম্মদ আরও বলেন, ‘বাসটির ফিটনেস ছিল কিনা এবং এই ঘটনার মালিকের কোনও অবহেলা আছে কিনা সেগুলো খতিয়ে দেখা হবে। যাদের অপরাধ পাওয়া যাবে তাদের আইনের আওতায় আনা হবে।’

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসচালক তার দোষ স্বীকার করেছেন। কোতয়ালী থানায় করা সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৭২/৭৫/৯৮/১০৫ মূলে বিজ্ঞ আদালতে তাকে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর শহরে ভেদভেদী এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

Source link

Related posts

রাঙ্গুনিয়া উপজেলা শিল্পকলা একাডেমির কমিটি গঠিত

News Desk

বিমানবন্দরে যাওয়ার পর যাত্রী জানতে পারছেন ‘করোনা পজিটিভ’

News Desk

চামড়া কিনে লোকসান

News Desk

Leave a Comment