গাইবান্ধার পলাশবাড়ীতে জনদুর্ভোগ লাঘবে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ও নিউ লাইফ ফাউন্ডেশনের অর্থায়নে এবার রাস্তা সংস্কার কাজ সম্পন্ন করা হলো। একের পর এক জনকল্যাণমুখী কাজের অংশ হিসেবে এবার পথচারিদের চলাচলের সুবিধার্থে প্রত্যন্ত গ্রামের রাস্তা সংস্কারে অর্থায়ন করলেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসি ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ।

পলাশবাড়ী পৌরশহরের নুরপুর গ্রামের গোবিনপুরে আংশিক এলাকায় অধ্যক্ষ মাওঃ আব্দুল হালিমের বাড়ীর সামনের রাস্তাটি বর্ষা মৌসুমে বরাবরই পথচারী সাধারণের চলাচলে মারাত্মক অনুপযোগী হয়ে পড়ে। উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা বিষয়টি ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউকে অবগত করলে তিনি তাৎক্ষণিক ইটের রাবিশ দিয়ে মেরামতের মাধ্যমে রাস্তাটি চলাচলের উপযোগী করে তোলার উদ্যোগ নেন।

ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান রুবেলের সার্বিক তত্ত্বাবধানে রাস্তাটি সংস্কারের সময় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামুন-আর-রশিদ, সহ-সভাপতি সৌরভ আহম্মেদ উজ্জ্বল,ছাত্রলীগ নেতা আশিক, জীবন ও অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; গাইবান্ধার পলাশবাড়ী ও সাদুল্লাপুর এবং রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা এলাকার অসহায় দরিদ্র জনগোষ্ঠীর অবর্ণনীয় দুঃখ-দুর্দশা লাঘবে অন্ন-বস্ত্র-বাসস্থান-চিকিৎসা-শিক্ষা ও বিনোদন এবং বিভিন্ন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ছাড়াও অসহায়ত্বের বিভিন্ন ক্ষেত্রে বরাবরই নানা মানবিক সহায়তার কাজ করে আসছেন ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ। তিনি তাঁর জীবদ্দশায় ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামীতেও এমন মানবিক সাহায্য সহযোগিতার কার্যক্রম অব্যাহত চালিয়ে যাবেন বলে তিনি জানান।

Related posts

গোপালগঞ্জে দল বেধেঁ ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

News Desk

সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে ভারতীয় থ্রি-পিস ও লেহেঙ্গা 

News Desk

টাঙ্গাইলে ৩৫ কি‌লো‌মিটার এলাকায় যানজট

News Desk

Leave a Comment