free hit counter
বাংলাদেশ

পদ্মা সেতুর সমান ব্যানার বানালেন তিনি

পদ্মা সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে শরীয়তপুরে মহাসড়কে ৬ দশমিক ১৫ কিলোমিটার দৈর্ঘ্যের ব্যানার টানানো হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর দেড়টার দিকে ঢাকা-শরীয়তপুর সড়কের নাওডোবা এলাকায় ব্যানারটি টানান জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী শিকদার ও তার সমর্থকরা। 

সড়কের পাশে ঝুলতে থাকা ব্যানারে পদ্মা সেতুর পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি প্রদর্শন করা হয়েছে। উন্নয়ন, সমৃদ্ধি, সক্ষমতা ও সাহসের বাংলাদেশসহ নানা স্লোগান লেখা রয়েছে ব্যানারে।

জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাদবর বলেন, ‘প্রধানমন্ত্রী আমাদের এতো বড় একটি সেতু দিয়েছেন, তার প্রতি শ্রদ্ধা রেখে আমাদের এই আয়োজন। এতে সুন্দর একটা আয়োজন করার জন্য উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদারকে ধন্যবাদ জানাই।’

উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার বলেন, ‘দক্ষিণবঙ্গের মানুষকে পদ্মা সেতু উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাতে পদ্মা সেতুর সমান ব্যানার উপহার দিতে চেয়েছি। পদ্মা সেতুর সঙ্গে প্রতিযোগিতা নয়, প্রধানমন্ত্রী প্রতি শ্রদ্ধা রেখে এই আয়োজন করা।’

Source link