free hit counter
নোয়াখালী ২৪ ঘণ্টায় করোনায় দুজনের মৃত্যু, শনাক্ত ১৯৭
বাংলাদেশ

নোয়াখালী ২৪ ঘণ্টায় করোনায় দুজনের মৃত্যু, শনাক্ত ১৯৭

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৯৭ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। শনাক্তের হার ২৯ দশমিক শূন্য ৫ শতাংশ। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৮ হাজার ৩৯৭ জনে।

এই সময়ে আরও দুজন করোনা পজিটিভ রোগীর মৃত্যু হয়েছে। তারা বেগমগঞ্জ ও সদর উপজেলার বাসিন্দা ছিলেন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২০৯ জন। বুধবার (১১ আগস্ট) রাতে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, জেলায় মোট আক্রান্তের হার ১৫ দশমিক ১২ শতাংশ। এছাড়া নতুন শনাক্তের মধ্যে নোয়াখালী সদরে ৫৭ জন, সুবর্ণচরে ছয়জন, হাতিয়ায় ছয়জন, বেগমগঞ্জে ২১ জন, সোনাইমুড়িতে ২৮ জন, চাটখিলে ২৭ জন, সেনবাগে ২০ জন, কোম্পানীগঞ্জে ২৪ জন ও কবিরহাটে আটজন।

অন্যদিকে জেলায় আইসোলেশনে চিকিৎসাধীন আছেন পাঁচ হাজার ১২ জন। এরমধ্যে কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি আছেন ৭৮ জন।

এদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি বলেন, বুধবার সারাদিনও নোয়াখালীতে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত ছিল। এ সময় ১০ জনকে দোষী সাব্যস্ত করে ২৬ হাজার টাকা জরিমানা আদায় ও দুইজনকে কারাদণ্ড দেয়া হয়েছে।

Related posts

দেশজুড়ে ২৪ ঘণ্টায় করোনায় ২১২ মৃত্যু

News Desk

এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাইয়ে আনা হয়েছে মাইক হাসি ও বালাজিকে

News Desk

ভারতে একদিনে ২৫৪২ মৃত্যু, শনাক্ত ৬২ হাজার

News Desk