free hit counter
নোয়াখালীতে করোনায় দুই দিনে ৬ জনের মৃত্যু
বাংলাদেশ

নোয়াখালীতে করোনায় দুই দিনে ৬ জনের মৃত্যু

নোয়াখালীতে করোনা সংক্রমণের পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। গত দুই দিনে করোনায় এখানে ছয় জনের মৃত্যু হয়েছে। এ সময়ে আক্রান্ত হয়েছেন আরও ৩০৬ জন। এনিয়ে জেলায় মোট মৃত্যু ১৫৪ জন ও মোট আক্রান্ত ১২ হাজার ৪৬৭ জনে দাঁড়াল।

শুক্রবার (৯ জুলাই) রাতে এসব তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। তিনি বলেন, শুক্রবারের পরীক্ষার শনাক্তের হার ২৯ দশমিক ০৮ এবং বৃহস্পতিবারের শনাক্তের হার ছিল ২৮ দশমিক ৬৮ শতাংশ। এছাড়া জেলায় মৃত্যুর হার এক দশমিক ২৪ শতাংশ।

এদিকে শুক্রবার নতুন আক্রান্ত ১৬৪ জনের মধ্যে- নোয়াখালী সদরের ৫৫ জন, সূবর্ণচরের দুইজন, বেগমগঞ্জের ৩৪ জন, সোনাইমুড়ির ছয়জন, সেনবাগের ১৩ জন, কোম্পানীগঞ্জের ২৮ জন ও কবিরহাটের ২৬ জন।

জেলার করোনা ডেডিকেটেড হাসপাতাল সূত্র জানায়, জেলাব্যাপী আইসোলেশনে চিকিৎসাধীন আছেন চার হাজার ৫৬০ জন। এর মধ্যে কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি আছেন ৫৩ জন ও আইসোলেশনে আছে ৯ জন।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জাগো নিউজকে বলেন, করোনা বৃদ্ধিতে সরকার ঘোষিত লকডাউনে কঠোর করার নির্দেশ দেয়া হয়েছে। এর মধ্যে কর্মহীন পরিবারের খাদ্য প্রয়োজন হলে ফোনকলের মাধ্যমে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

Related posts

ট্রেনে তিল ধারণের ঠাঁই নেই

News Desk

বাবুনগরীর ব্যক্তিগত সহকারী গ্রেফতার

News Desk

পেঁয়াজের দাম কেজিতে বাড়ল ১০ টাকা

News Desk