free hit counter
নেত্রকোণায় খাবার রেখেই পালালেন বরসহ অতিথিরা
বাংলাদেশ

নেত্রকোণায় খাবার রেখেই পালালেন বরসহ অতিথিরা

নেত্রকোণার দুর্গাপুরে বিধিনিষেধ অমান্য করে বিয়ের আয়োজন করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে জরিমানা করা হয়েছে। এর আগে উপজেলা শহরের কয়েকটি দোকান খোলা রাখায় জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত করোনা বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পৌর শহরের চরমোক্তারপাড়া এলাকায় শহিদুল ইসলামের বাড়িতে বিয়ের আয়োজনের সংবাদ পেয়ে অভিযান চালায় প্রশাসনের কর্মকর্তারা। সেখানে শহিদুল ইসলামের মেয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল।

এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে টেবিলে খাবার রেখেই পালিয়ে যান বরযাত্রী ও অতিথিরা। করোনার মধ্যে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে বিয়ের অনুষ্ঠান করায় পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া শহরে কয়েকটি দোকান খোলা রাখায় জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাজিব-উল-আহসান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ।

সরকারঘোষিত লকডাউনে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব-উল আহসান।

Related posts

ময়মনসিংহ নগরীর ১১ টি এলাকা লকডাউন

News Desk

লকডাউনে বরিশালে লাখ টাকা জরিমানা

News Desk

ছেড়ে দেয়া হলো ত্ব-হাসহ তিনজনকে

News Desk