free hit counter
বাংলাদেশ

নিজ ঘরে যুবকের ঝুলন্ত লাশ

নাটোরের সিংড়ায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সঙ্গে পুলিশ একটি চিরকুটও পেয়েছে। মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে ওই চিরকুটে উল্লেখ রয়েছে। রবিবার (৩ এপ্রিল) লাশটি উদ্ধার করা হয়। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর এ আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতের নাম আলম হোসেন (২৭)। তিনি উপজেলার ইটালি ইউনিয়নের তুলাপাড়া বাঁশবাড়িয়া গ্রামের রওশন আলীর ছেলে।

ইটালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, রবিবার সকালে নিজ ঘরে আলমের ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে থাকা উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল জানান, লাশের সঙ্গে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে, মৃত যুবক কিছুদিন আগে কক্সবাজারে যান। সেখানে তার ২০ হাজার টাকা হারিয়ে যায়। আরও ২০ হাজার টাকা ছিনতাই হয়। এরপর তিনি মোবাইল ফোনে তার ভাইয়ের কাছ থেকে প্রথমে এক হাজার পাঁচশ’ এবং পরে আরও পাঁচশ’ টাকা ধার নেন। বাড়ি ফিরে নিজের মোবাইল ফোনটি ১০ হাজার পাঁচশ’ টাকায় বিক্রি করে ঋণ পরিশোধের চিন্তা করলে ওই টাকাও হারিয়ে যায়। এসব কারণে মানসিক অবসাদ থেকে তিনি আত্মহত্যা করেন।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, কয়েকদিন আগে আলম তার স্ত্রীকে বাবার বাড়িতে পাঠিয়েছেন। ঘরে তিনি একাই ছিলেন।

ওসি জানান, ওই চিরকুট পরীক্ষা করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং ঘটনা তদন্তের পরই মৃত্যুর কারণ জানা যাবে।

 

 

Source link