Image default
বাংলাদেশ

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে নেতাকর্মীদের ঢল নেমেছে। 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল থেকে জেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলে দলে সমাবেশে স্থলে এসে জমায়েত হন।

সরেজমিনে দেখা গেছে, সমাবেশস্থলের মাঠে নৌকার আদলে মঞ্চ করা হয়েছে। আর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সমাবেশস্থল ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সকাল থেকে জেলা, উপজেলাসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে ব্যান্ড বাজিয়ে দলে দলে সমাবেশ স্থলে এসে জমায়েত হন।

সমাবেশ থেকে মাইকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী ও সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। তিনি বলেন, চারিদিকে শকুন উড়ছে। আমাদের সবাইকে আরও সচেতন হতে হবে। আমাদের নেত্রী শেখ হাসিনা কিছুক্ষণের মধ্যে এখানে এসে হাজির হবেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলে দলে সমাবেশে ছুটে এসেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে তাকে স্বাগত জানাতে তারা সবাই এসেছেন। পুরো মাঠ নেতাকর্মীতে পরিপূর্ণ হয়ে জনসমুদ্রে পরিণত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনী। নিরাপত্তার স্বা‌র্থে সকল ধরনের নিরবচ্ছিন্ন ব্যবস্থা গ্রহণ করা হ‌য়ে‌ছে।

প্রসঙ্গত, সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জের ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনি জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বিগত ১৫ বছরে আর নারায়ণগঞ্জ শহরে আসেননি তিনি। তবে জেলার বিভিন্ন স্থানে সমাবেশসহ বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত বছর সরকারের নানান প্রকল্প ও আন্তর্জাতিক বাণিজ্য মেলা উদ্বোধন উপলক্ষে ঢাকার লাগোয়া রূপগঞ্জ উপজেলায় তিনবার প্রধানমন্ত্রী এসেছেন। তিনটি বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন উপলক্ষে ২০১১ সালের ২০ মার্চ নারায়ণগঞ্জের বন্দরে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া ২০১৩ সালের ২৪ আগস্ট আড়াইহাজার উপজেলায় উপস্থিত থেকে জেলার অনেকগুলো প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

Source link

Related posts

চট্টগ্রামে ৫২ জনের করোনা শনাক্ত 

News Desk

খাবার না থাকা মানুষকে ঘরে রাখা কঠিন হবে

News Desk

এখন থেকে ঘরে বসেই ভূমি মামলার শুনানি

News Desk

Leave a Comment