Image default
বাংলাদেশ

নাটোরে দুই পক্ষের সংঘর্ষ ও গুলিতে আহত ৪

নাটোরের গুরুদাসপুর উপজেলায় জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধসহ চার জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ একজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও অপর তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার ধারাবারিষা ইউনিয়নের খাকড়াদহ এলাকায় এ ঘটনা ঘটে। গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, গুলিবিদ্ধ মো. রিপন আলী (৩৮), মোকলেছুর রহমান (৪০), মো. হেলাল উদ্দিন (৪৫) ও আরিফ হোসেন (৩২)। 

প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় খাকড়াদহ এলাকার বাসিন্দা মো. রিপন আলী ও হাবিব মন্ডলের মধ্যে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের সময় গোলাগুলির ঘটনা ঘটে। এতে রিপন আলী গুলিবিদ্ধ হন। সেই সঙ্গে মোকলেছুর রহমান, হেলাল উদ্দিন ও আরিফ হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে রিপনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শারমিন ইসলাম বলেন, গুলিবিদ্ধ হওয়ায় রিপনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে।

ওসি আব্দুল মতিন বলেন, রিপন ও হাবিব আত্মীয়। দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে তাদের বিরোধ চলছিল। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গেছে, পরিস্থিতি এখন শান্ত। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Source link

Related posts

পানিতে ডুবে বিচ্ছিন্ন বান্দরবান সদর উপজেলা

News Desk

আগুনে ঘর হারানো ৫ হাজার রোহিঙ্গা খোলা আকাশের নিচে, শীতে মানবেতর জীবন

News Desk

প্রশ্ন ফাঁসের অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বরখাস্ত

News Desk

Leave a Comment