Image default
বাংলাদেশ

নসিম‌নের ধাক্কায় প্রাণ হারা‌লেন মোটরসাইকেল আরোহী বাবা-ছে‌লে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অননু‌মো‌দিত ন‌সিম‌নের (ভটভ‌টি) ধাক্কায় মোটরসাই‌কেল আরোহী বাবা ও ছে‌লের মৃত‌্যু হ‌য়ে‌ছে। রবিবার (২১ জানুয়ারি) সকালে ভূরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী তালতলা ব্রিজে এ দুর্ঘটনা ঘ‌টে।  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম ও ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

নিহতরা হলেন, কচাকাটা থানাধীন সরকারটারী গ্রামের আব্দুল হামিদের ছেলে শহিদুল ইসলাম (৪৮) ও তার ছেলে বিপ্লব (২৫)। তারা একই মোটরসাই‌কে‌লে ক‌রে ভূরুঙ্গামারী থে‌কে বা‌ড়ি ফির‌ছি‌লেন।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ৯টার দিকে শ‌হিদুল ও তার ছে‌লে বিপ্লব মোটর সাইকেল ক‌রে ভূরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী তালতলা ব্রিজের উপর পৌঁছা‌লে ‌বিপরীত দিক থে‌কে আসা এক‌টি ভটভ‌টির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা বাবা-ছে‌লে ছিট‌কে প‌রে জ্ঞান হারান। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনার ন‌সিম‌নের চালক ও হেলপার পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, দুর্ঘটনা কব‌লিত দুই ব‌্যক্তি‌কে মৃত অবস্থায় হাসপাতা‌লে আনা হয়ে‌ছিল। 

ওসি রুহুল আমিন ব‌লেন, নিহত দুজন সম্প‌র্কে বাবা-ছে‌লে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, নসিমনটি জব্দ করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় আইনানুগ ব‌্যবস্থা নেওয়া হ‌বে।

Source link

Related posts

‘আমাগো কষ্টের শেষ নাই, একবেলা রান্দি তিনবেলা খাই’

News Desk

নববর্ষ উপলক্ষে সন্ধ্যায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

News Desk

জামায়াতের বিচারে কিছুদিনের মধ্যে আইন পাস হবে: আইনমন্ত্রী

News Desk

Leave a Comment