নসিম‌নের ধাক্কায় প্রাণ হারা‌লেন মোটরসাইকেল আরোহী বাবা-ছে‌লে
বাংলাদেশ

নসিম‌নের ধাক্কায় প্রাণ হারা‌লেন মোটরসাইকেল আরোহী বাবা-ছে‌লে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অননু‌মো‌দিত ন‌সিম‌নের (ভটভ‌টি) ধাক্কায় মোটরসাই‌কেল আরোহী বাবা ও ছে‌লের মৃত‌্যু হ‌য়ে‌ছে। রবিবার (২১ জানুয়ারি) সকালে ভূরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী তালতলা ব্রিজে এ দুর্ঘটনা ঘ‌টে।  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম ও ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

নিহতরা হলেন, কচাকাটা থানাধীন সরকারটারী গ্রামের আব্দুল হামিদের ছেলে শহিদুল ইসলাম (৪৮) ও তার ছেলে বিপ্লব (২৫)। তারা একই মোটরসাই‌কে‌লে ক‌রে ভূরুঙ্গামারী থে‌কে বা‌ড়ি ফির‌ছি‌লেন।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ৯টার দিকে শ‌হিদুল ও তার ছে‌লে বিপ্লব মোটর সাইকেল ক‌রে ভূরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী তালতলা ব্রিজের উপর পৌঁছা‌লে ‌বিপরীত দিক থে‌কে আসা এক‌টি ভটভ‌টির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা বাবা-ছে‌লে ছিট‌কে প‌রে জ্ঞান হারান। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনার ন‌সিম‌নের চালক ও হেলপার পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, দুর্ঘটনা কব‌লিত দুই ব‌্যক্তি‌কে মৃত অবস্থায় হাসপাতা‌লে আনা হয়ে‌ছিল। 

ওসি রুহুল আমিন ব‌লেন, নিহত দুজন সম্প‌র্কে বাবা-ছে‌লে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, নসিমনটি জব্দ করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় আইনানুগ ব‌্যবস্থা নেওয়া হ‌বে।

Source link

Related posts

‘অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করব’

News Desk

পাঠদান বন্ধ : কয়রায় বিস্কুট আনতে স্কুলে যাচ্ছে শিক্ষার্থীরা

News Desk

ঘাট ইজিবাইকের দখলে, ফেরিতে উঠতে ভোগান্তি

News Desk

Leave a Comment