free hit counter
নবীগঞ্জে জুয়া খেলার সামগ্রীসহ এক জন আটক
বাংলাদেশ

নবীগঞ্জে জুয়া খেলার সামগ্রীসহ এক জন আটক

হবিগঞ্জের নবীগঞ্জে জুয়ার আড্ডায় অভিযান চালিয়ে জুয়া খেলার সামগ্রীসহ ১ জনকে আটক করা হয়েছে। পরে তাকে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। শনিবার (৫ জুন) রাত সাড়ে ১০ টায় এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন। দণ্ডপ্রাপ্ত নজরুল ইসলাম (৪৮) উপজেলার দৌলতপুর গ্রামের মৃত নৈমুল্লাহর পুত্র।

জানা যায়, শনিবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন থানা পুলিশের সহযোগিতায় উপজেলার রুদ্রগ্রাম রোডের এক দোকানে অভিযান পরিচালনা করেন।

এ সময় সাধারণ দোকানকে জুয়া খেলার স্থান হিসেবে ব্যাবহার করতে দেয়ায় জুয়া খেলার সামগ্রীসহ নজরুল ইসলামকে আটক করে মোবাইল কোর্ট পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ধারার অপরাধে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) অনুযায়ী দোষী সাব্যস্ত করে ০১ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, জুয়া খেলা সহ ধরলে শাস্তি কারাদণ্ড হতে পারে, তবে এ জন্য স্থান তৈরি করে দিলে শাস্তি অবধারিত! জুয়া, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ সহ সামাজিক অপরাধ প্রতিরোধে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

সূত্র : সিলেট টুডে ২৪

Related posts

খাসিয়াদের সহস্রাধিক পানগাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

News Desk

সাম্প্রতিক বছরগুলোয় হাওরে পাখির পরিমাণ কমেছে

News Desk

নমুনা পরীক্ষায় আজও শনাক্তের হার ১৯ শতাংশের ওপরে

News Desk