Image default
বাংলাদেশ

নবাবগঞ্জে পুলিশের সাথে মাদক কারবারীর হামলা, নারী সহ আটক ৬

দিনাজপুরের নবাবগঞ্জে মাদক কারবারীর হামলায় পুলিশের একজন এসআই সহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ১০টার দিকে একাধিক মাদক মামলার পলাতক আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী জয়জীত চন্দ্রকে আটক করার সময় নবাবগঞ্জ থানার এসআই মোঃ মশিউর রহমান সহ আরও তিন পুলিশ সদস্যের ওপর হামলা চালায় সংঘবদ্ধ মাদক কারবারী ও তাদের স্বজনরা।

এ সময় মাদক কারবারীদের হামলায় আহত হন আরও ৩ পুলিশ সদস্য।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিনোদনগর ইউনিয়নের ডাংশেরহাটে শীর্ষ মাদক কারবারী জয়জীত চন্দ্রকে গ্রেফতারের জন্য পুলিশ তার বাড়িতে যায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জয়জীত চন্দ্র পালিয়ে যাওয়ার সময় পুলিশ সদস্যরা তাকে আটক করে। আটকের পর অন্যান্য মাদক কারবারী ও তাদের স্বজনরা সংঘবদ্ধ হয়ে প্রায় শত জন জয়জীত চন্দ্রকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায় এতে ৪ পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়।

পরে গ্রামবাসীর সহায়তায় পুলিশের ওপর হামলাকারী জয়জীত চন্দ্র সহ ৫ জনকে আটক করে। আটককৃতরা হলেন, উপজেলার ডাংশেরহাট গ্রামের খোকা চন্দ্রের ছেলে সুখদেব চন্দ্র (৩৪)। একই গ্রামের সুশীল চন্দ্রের ছেলে শুপথ চন্দ্র (২০), দীন বন্ধুর ছেলে শুজয় চন্দ্র ও সুশীল চন্দ্রের স্ত্রী শ্রীমতী কৌশলা রানী (৪৫)। উপজেলা ডাংশের ঘাটের শীতেন চন্দ্রের স্ত্রী শ্রীমতী শান্তাবালা (৫০)। পুলিশ মাদক কারবারী জয়জীত চন্দ্রকে তল্লাশী চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় ১ মাস আগে মাদক মামলার আসামী জয়জীত চন্দ্রকে আটক করতে গেলে, জয়জীত চন্দ্র তার পোষা কুকুর দিয়ে পুলিশ সদস্যদের আক্রমণ করে এতে পুলিশ সদস্যরা গুরুত্বর আহত। অপর দিকে আসামী জয়জীত পালিয়ে যায়, পরে জয়জীত চন্দ্রের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা সম্ভব হয় নি। তার দীর্ঘ দেড় মাস পর আবার গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে। মাদক মামলার প্রধান আসামি সহ প্রায় শত জন এস আই মশিউর সহ ৩ পুলিশ সদস্যের উপর হামলা চালায়। আসামীদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে কারাগারে পাঠানো হয়েছে।

Related posts

মহাসড়কে নেই গণপরিবহন, ভোগান্তিতে সাধারণ যাত্রীরা

News Desk

পল্লবীতে হত্যাকাণ্ড মামলায় সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার

News Desk

রোগীর দুই স্বজনকে পিটিয়ে আটকে রাখলেন হাসপাতালের স্টাফরা

News Desk

Leave a Comment