free hit counter
বাংলাদেশ

ধ্বংস করা হলো ২৪ কোটি টাকার মাদক

ব্রাহ্মণবাড়িয়া ২৫ এবং ৬০ বিজিবি ব্যাটালিয়ন গত আড়াই বছরে জব্দ হওয়া প্রায় ২৪ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে। সোমবার (২৫ জুলাই) দুপুরে সুলতানপুরের ৬০ বিজিবি ব্যাটালিয়ন কার্য্যালয়ের খোলা আকাশের নিচে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। ধ্বংস হওয়া মাদকের মধ্যে রয়েছে ভারতীয় হুইস্কি, ফেনিসিডিল, গাঁজা, ইস্কাফ, বিয়ার, ইয়াবা ট্যাবলেট, পাতার বিড়ি ও চোলাই মদ।

বিজিবি উত্তর পূর্ব রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগুনে পুড়িয়ে এবং রোলারের মাধ্যমে চাপা দিয়ে মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

তিনি আরও বলেন, ধ্বংস হওয়া মাদকগুলো মালিকবিহীন জব্দ করা হয়। এরচেয়ে আরও বেশি মাদকদ্রব্যসহ আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক সেবন ও চাহিদা কমানো না গেলে দেশে মাদকের প্রবেশ বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেন তিনি।

 এ সময় আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, কুমিল্লার সেক্টর কমান্ডার মো. মারুফুল আবেদীন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম, ৬০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ আশিক হাসান উল্লাহ, ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. ফেরদৌস কবীর, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোজাম্মেল রেজা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার সাধারণ মানুষ।

Source link