Image default
বাংলাদেশ

ধর্ষণের পর লাশ গুমের চেষ্টা: গ্রেফতার তিন জনের আরও ৩ দিনের রিমান্ড 

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রবাসীর স্ত্রীকে (৩৫) সংঘবদ্ধ ধর্ষণ ও ছয় টুকরো করে লাশ গুমের চেষ্টার অভিযোগে গ্রেফতার তিন আসামির আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২৭ ফেব্রুয়ারি) আট দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করা হয়।

পরে সিআইডির তদন্ত কর্মকর্তা লিটন দেওয়ান আসামিদের আরও সাত দিনের রিমান্ড আবেদন করেন। আবেদন শুনানি শেষে বিচারক ইশরাত জাহান আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সুনামগঞ্জ আদালত পরিদর্শক মো. বদরুল আলম তালুকদার। রিমান্ড মঞ্জুর হওয়ার পর তিন আসামিকে সিআইডি তাদের হেফাজতে নিয়েছে বলে জানান তিনি। 

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি বুধবার রাতে জগন্নাথপুরের এক প্রবাসীর স্ত্রীকে কৌশলে ঘুমের ওষুধ খাওয়ানো হয়। পরে এক ফার্মেসির ভেতরে তাকে ধর্ষণ করা হয়। ধর্ষণের বিষয়টি প্রকাশ করার কথা বলায় শ্বাসরোধে ওই গৃহবধূকে হত্যা করে লাশ ছয় টুকরো করা হয়। পরে লাশ গুমেরও পরিকল্পনা করে অভিযুক্তরা। ১৭ ফেব্রুয়ারি হত্যাকাণ্ডের শিকার নারীর লাশ উদ্ধার হলে তার ভাই বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা করেন।  রাজধানী ও সুনামগঞ্জে অভিযান চালিয়ে গত ১৮ ফেব্রুয়ারি ধর্ষণকাণ্ডে জড়িত তিন আসামি জিতেশচন্দ্র গোপ, মুদি দোকানি অনজিৎ গোপ (৩৩) ও পাশের অরূপ ফার্মেসির মালিক অসিত গোপকে (৩৬) গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা।  পরে তাদের আট দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

Source link

Related posts

এবার জিততে ঘাম ঝরাতে হবে তাদের

News Desk

শিশুকে ধর্ষণ-হত্যার পর লাশ ঝুলিয়ে রাখে ঘাতক

News Desk

স্কুলের দোলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুশিক্ষার্থীর মৃত্যু

News Desk

Leave a Comment