Image default
বাংলাদেশ

দেড়কোটি মানুষের কর্মসংস্থান হলে স্মার্ট বাংলাদেশ হবে: নওফেল

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধারাবাহিক তিনদফা ক্ষমতায় থেকে বাংলাদেশকে মধ্য আয়ের দেশে পরিণত করেছেন। এখন চারদিকে দৃশ্যমান ব্যাপক উন্নয়ন; এবার লক্ষ্য কর্মসংস্থান সৃজন। আওয়ামী লীগের নির্বাচনি অঙ্গীকার অনুযায়ী, দেড়কোটি মানুষের কর্মসংস্থান সৃজন সম্ভব হলে এদেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। তাই আসন্ন নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে বিজয় করার অর্থই হলো বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার লক্ষে ধাবিত হওয়া। এই কাজ একমাত্র শেখ হাসিনার পক্ষেই সম্ভব, তা ঘরে ঘরে গিয়ে ভোটারদের বোঝাতে হবে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায় ও গণসংযোগকালে এ কথা বলেন তিনি।

মহিবুল হাসান চৌধুরী আরও বলেন, বিএনপি অগ্নিসন্ত্রাসী দল, আর তার দোসর জামায়াত মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের দল। জনগণ তাদেরকে রাজনীতির মাঠে দেখতে চায় না।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, কোনও সন্ত্রাসী দল ও যুদ্ধাপরাধী দল না এলেও নির্বাচন অংশগ্রহণমূলক সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবেই। এ কারণে ভোটাররা ভোট কেন্দ্রে ব্যাপকভাবে উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ এবং নৌকার পক্ষে রায় দিয়ে প্রমাণ করতে হবে বাংলাদেশে কোনও অগ্নিসন্ত্রাসী ও যুদ্ধাপরাধীদের স্থান নেই।

১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজাহেরুল ইসলাম চৌধুরী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাহেদুল আজম শাকিলের সঞ্চালনায় কর্মীসভায় আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক শহিদুল আলম, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক, কাউন্সিলর নুর মোস্তফা টিনু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্তসহ ওয়ার্ড, ইউনিট অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Source link

Related posts

বগুড়া করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু

News Desk

রাজশাহী মেডিকেলে একদিনে আরও ১০ জনের মৃত্যু

News Desk

৪০ বছরের সংগ্রামে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

News Desk

Leave a Comment