Image default
বাংলাদেশ

দুর্ঘটনায় ৫ ভাইয়ের পর চলে গেলো চিকিৎসাধীন আহত ভাই  

দীর্ঘ ১৪ দিন চিকিৎসাধীন থেকে না ফেরার দেশে চলে গেলেন কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যানচাপায় আহত রক্তিম শীল। চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) মারা যান তিনি। এ নিয়ে মর্মান্তিক দুর্ঘটনায় পরিবারের ছয় ভাইয়েরই মৃত্যু হলো।

সড়কে একসঙ্গে ৫ ভাই নিহত, পরিবারের পাশে জেলা প্রশাসন

গত ৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা এলাকায় বাবার মৃত্যু পরবর্তী ধর্মীয় আচার শেষে বাড়ি ফেরার জন্য রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা ৯ ভাই-বোনকে চাপা দেয় একটি পিকআপভ্যান। এতে ওইদিনই পাঁচ ভাই নিহত হন। গুরুতর আহত হন তিন জন। এর মধ্যে রক্তিম শীলের অবস্থা শঙ্কটাপন্ন হওয়ায় তাকে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে আইসিইউ বেড খালি না থাকায় একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে তার চিকিৎসা শুরু হয়। কিন্তু খরচ বহন করতে না পেরে তাকে স্থানান্তর করা হয় চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হলো। দুর্ঘটনায় নিহত অন্য ভাইয়েরা হলেন ডা. অনুপম সুশীল (৪৭), নিরুপম সুশীল (৪৫), দীপক সুশীল (৪০), চম্পক সুশীল (৩০) ও স্মরণ শীল (২৪)।

 

Source link

Related posts

নরসিংদীতে রেল লাইন থেকে ২ জনের লাশ উদ্ধার

News Desk

সুবর্ণ সুযোগ পোশাকখাতে বাংলাদেশের

News Desk

কুড়িগ্রামের ২০ হাজার মানুষ পানিবন্দি

News Desk

Leave a Comment