free hit counter
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিলোমিটার যানজট
বাংলাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

অতিরিক্ত যানবাহনের চাপে লকডাউন শিথিলের দ্বিতীয় দিনে টাঙ্গাইলে মহাসড়কের ২০ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানজট সৃষ্টি হয়েছে। মাঝে মাঝে পরিবহন ধীরগতিতে চলাচল করছে। এতে ভোগান্তিতে পড়েছে কাঁচামাল ও গরু ব্যবসায়ীরা।

আজ শুক্রবার ভোররাত থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বঙ্গবন্ধু সেতুপূর্ব হতে বিক্রমহাটি পর্যন্ত ২০ কিলোমিটার অংশে পরিবহন ধীরগিতে চলাচল করছে। সকালে পৌলি, এলেঙ্গা, জোকারচর, আনালিয়াবাড়ি রসুলপুর এলাকায় এ চিত্র দেখা যায়।

খোঁজ নিয়ে জানা যায়, দেশে লকডাউন শিথিল হওয়ায় গতকাল বৃহস্পতিবার থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পরিবহনের চাপ বেড়ে যায়। এতে স্বাভাবিক সময়ের চেয়ে মহাসড়কে দ্বিগুণ পরিবহন চলাচল করায় শুক্রবার দিবাগত রাত থেকে মহাসড়কে যানবাহন ধীরগতিতে চলাচল করছে। এতে কোথাও কোথাও যানজটের সৃষ্টি হয়েছে। এতে উত্তরবঙ্গগামী লেনে পরিবহন কম থাকলেও ভোররাত থেকে ঢাকাগামী লেনে পরিবহন চলছে ধীরগতিতে। এছাড়া সিরাজগঞ্জের নলকা ব্রিজ ও পশ্চিমপাড় অংশে মহাসড়কের কাজ চলামান থাকায় সেখানকান পরিবহনের চাপ টাঙ্গাইল অংশে গিয়ে ঠেকে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, বৃহস্পতিবার রাত থেকে মহাসড়কে স্বাভাবিক সময়ের চেয়ে দ্বিগুণ পরিবহন চলাচল করছে। এতে চাপ বেড়ে যাওয়ায় ধীরগতিতে পরিবহন চলাচল করছে। মহাসড়কে পরিবহন চলাচল স্বাভাবিক করতে পুলিশ নিরলসভাবে কাজ করছে।

এ বিষয়ে কথা বলতে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শফিকুল ইসলামের মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

Related posts

লকডাউন চলাকালে স্টার সিনেপ্লেক্স বন্ধ থাকবে

News Desk

সাততলা বস্তির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কেউ অভুক্ত থাকবে না : মেয়র আতিক

News Desk

গত ৪ মাসে বজ্রপাতে ১৭৭ মৃত্যু

News Desk
Bednet steunen 2023