free hit counter
বাংলাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিলোমিটারে ধীরগতি

বৃষ্টি উপেক্ষা করে উত্তরবঙ্গের মানুষ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু হয়ে রাজধানীতে ফিরছেন। প্রবল বৃষ্টিতে যান চলাচলে ধীরগতি থাকায় কর্মস্থলে ফেরা মানুষকে দুর্ভোগে পড়তে হচ্ছে। ট্রাক, পিকআপভ্যান ও মোটরসাইকেলে থাকা মানুষজন বৃষ্টিতে ভিজেই ফিরছেন।

শনিবার (০৭ মে) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল অংশের বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। অতিরিক্ত গাড়ির চাপে মহাসড়কের এলেঙ্গা থেকে সেতুর পূর্বপাড় পর্যন্ত সাড়ে ১৩ কিলোমিটার সড়কে ধীরগতিতে চলাচল করছে যানবাহন। তবে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে টাঙ্গাইলে বৃষ্টি শুরু হয়। ফলে মহাসড়কের এলেঙ্গা থেকে সেতুর পূর্বপাড় পর্যন্ত সাড়ে ১৩ কিলোমিটার সড়কে ঢাকামুখী গাড়ির গতি কমে যায়। এ কারণে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। এছাড়া ট্রাক, পিকআপভ্যানের যাত্রী ও মোটরসাইকেলের আরোহীদের বৃষ্টিতে ভিজে কর্মস্থলে ফিরতে হচ্ছে।

ট্রাক, পিকআপভ্যান ও মোটরসাইকেলে থাকা মানুষজন বৃষ্টিতে ভিজেই ফিরছেন

এলেঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান বলেন, ‘মহাসড়কে ঢাকামুখী গাড়ির চাপ রয়েছে। এজন্য বঙ্গবন্ধু সেতুপূর্ব পাড় থেকে এলেঙ্গা পর্যন্ত কয়েক কিলোমিটার সড়কে গাড়ির ধীরগতি রয়েছে। তবে যানজট নেই।’

Source link