ঘূর্ণিঝড়ের সিত্রাংয়ের দমকা হাওয়ার মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে উপরে পড়ে দুটি গাছ। এতে বন্ধ হয়ে যায় যানবাহন চলাচল। তবে আড়াই ঘণ্টার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১২টা থেকে এই মহাসড়কে পুরোদমে যানবাহন চলাচল

নারায়ণগঞ্জ সোনারগাঁ ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, ঝড়ের সময় সোমবার রাত সাড়ে ৯টার দিকে ৯৯৯–এ সংবাদ আসে, উপজেলার দড়িকান্দি বাসস্টেশনের কাছে দুটি গাছ উপরে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কের পড়ে আছে। তখন যানবাহন চলাচল বন্ধ হয়ে বন্ধ হয়ে পড়েছিল। ১০ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়।

নারায়ণগঞ্জ সোনারগাঁ ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার আজিজুল হাকিম প্রথম আলোকে মুঠোফোনে বলেন, ফায়ারসার্ভিস ও হাইওয়ে পুলিশের সম্মিলত প্রচেষ্টায় রাত সাড়ে ১২টার দিকে গাছ দুটি মহাসড়ক থেকে সরানো হয়। তখন থেকেই যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক

এদিকে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ফরিদপুরের ঢাকা-খুলনা ও ঢাকা-বরিশাল মহাসড়কে গাছ উপড়ে পড়ায় দেশের দক্ষিণাঞ্চলের সঙ্গে সড়ক যোগাযোগ অনেকটা বিচ্ছিন্ন হয়ে পড়েছিল। তবে গাছগুলো অপসারণ করে দুটি মহাসড়কে আবার যান চলাচল শুরু করা হয়েছে। সোমবার দিবাগত রাত ২টা থেকে সীমিত পর্যায়ে ওই দুই পথেই বাস চলাচল শুরু হয়। প্রথম আলোকে এসব তথ্য জানিয়েছেন ভাঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর আলম ও নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন।

Related posts

অ্যাসিড নিক্ষেপের মামলায় একজনের যাবজ্জীবন

News Desk

৪০০ টাকা কেজিতে মিলছে ইলিশ

News Desk

কর্ণফুলী টানেলে মধ্যরাতে কার রেসিং, ৭ কার চালকের বিরুদ্ধে মামলা

News Desk

Leave a Comment