ডিবিসি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে সন্ত্রাসীদের হামলা
বাংলাদেশ

ডিবিসি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে সন্ত্রাসীদের হামলা

চাঁদপুরে ডিবিসি টেলিভিশনের ‘ইলেকশন এক্সপ্রেস’ নামের লাইভ অনুষ্ঠান চলাকালে হামলার ঘটনা ঘটেছে। সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের বিতর্কিত ইউপি চেয়ারম্যান সেলিম খানের নেতৃত্বে তার অনুসারীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলায় দুই সাংবাদিকসহ প্রায় ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ভাঙচুর করা হয়েছে কয়েকটি গাড়ি।

রবিবার (১ অক্টোবর) সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ৮৫নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার হিমেল মাহবুব বলেন, সামনে সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলগুলোর মতামত নিয়ে ডিবিসির নির্বাচন নিয়ে বিশেষ আয়োজন ‘ইলেকশন এক্সপ্রেস’ নামে একটি অনুষ্ঠান আয়োজন করে আসছে। এ নিয়ে চাঁদপুরে আমরা কয়েকটি অনুষ্ঠান করেছি। এরই ধারাবাহিকতায় আজ সকাল ১০টায় চাঁদপুর-৩ আসনের সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে একটি প্রাইমারি স্কুল মাঠে অনুষ্ঠান চলাকালে অস্ত্র নিয়ে ৫০-৬০ জন দুর্বৃত্ত হামলা চালায়।

তিনি আরও বলেন, আজকে এ আয়োজনে যুক্ত ছিলেন, মৎস্যজীবী লীগের নেতা চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহান।

রেদওয়ান খান বোরহান বলেন, আজকে ডিবিসি চ্যানেলের লাইভ অনুষ্ঠান ছিল আমাকে নিয়ে। অনুষ্ঠানটি চাঁদপুর সদরের লক্ষ্মীপুর ইউনিয়নে একটি স্কুল মাঠে হয়। আমি ওই স্কুলের একজন দাতা সদস্য।

তার দাবি, লাইভ অনুষ্ঠান চলাকালে কুখ্যাত বালুখেকো সেলিম খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমাদের ওপর আতঙ্কিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় শাহালম মাঝি, শামিম, জুয়েল, আল আমিন, বিল্লালসহ স্থানীয় সন্ত্রাসীরা অংশ নেয়। হামলাকারীরা আমার নেতাকর্মী ও সমর্থকদের রক্তাক্ত করেছে। তাদের হামলা থেকে ডিবিসি নিউজ চ্যানেলের ক্যামেরার পারসন সবুজ, সাংবাদিক হিমেল মাহবুব ও স্থানীয় দৈনিক চাঁদপুর প্রবাহের স্টাফ রিপোর্টার গাজী মহসিনও রেহাই পায়নি।

তিনি বলেন, আমার নিজের এলাকায় এমন একটি ঘটনা এবং আমার দলের লোকদের কাছ থেকে কখনও প্রত্যাশা ছিল না। আমি এ ঘটনায় আমাদের অভিভাবক, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দিলাম। আমি কেন্দ্রীয় নেতার সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি ব্যবস্থা নেবো।

এই বিষয়ে চাঁদপুর মডেল থানা পুলিশের ওসি শেখ মুহসীন আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কেউ এখনও অভিযোগ করেনি। অভিযোগ করলে আমরা আইনি ব্যবস্থা নেবো।

Source link

Related posts

৭ তরুণ নিখোঁজের ‘কুশীলব’ কে এই হাবিবুল্লাহ?

News Desk

পাগলা মসজিদের দানবাক্সে এবার পাওয়া গেলো ৬ কোটি ৩২ লাখ টাকা

News Desk

স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

News Desk

Leave a Comment