free hit counter
বাংলাদেশ

ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, মাথায় রড ঢুকে প্রাণ গেল শিশুর

বগুড়ার দুপচাঁচিয়ায় রডবোঝাই ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কা লেগে মাথায় রড ঢুকে সোহাগ হোসেন (৮) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় পেটে রডের আঘাতে আহত হয়েছেন বাবা ও মোটরসাইকেল থেকে পড়ে আহত হন মা।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার তিসিগাড়ী এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুজোর ছুটিতে বগুড়া শহরে বেড়ানো শেষে তারা বাড়ি ফিরছিলেন। দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নওগাঁর মান্দা উপজেলার চকবালু গ্রামের নাসির উদ্দিন সরকারের ছেলে একরামুল হোসেন (৩৫) বেসরকারি সংস্থা আশার বগুড়ার মহাস্থান শাখার ব্যবস্থাপক। তিনি পুজোর ছুটিতে মঙ্গলবার মোটরসাইকেলে স্ত্রী সালমা খাতুন (৩০) ও ছেলে সোহাগ হোসেনকে (৮) নিয়ে বগুড়া শহরের বিনোদন কেন্দ্রগুলোতে বেড়াতে আসেন। ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুপচাঁচিয়া উপজেলার তিসিগাড়ী এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে পৌঁছেন। এ সময় একরামুল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা রডবোঝাই বিকল ট্রাক্টরের পেছনে ধাক্কা দেন। এতে তার ছেলে সোহাগের মাথায় রড ঢোকে ও তিনি পেটে আঘাত পান, স্ত্রী মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান।

পথচারীরা তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে শিশু সোহাগ মারা যায়।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই রাকিবুল হাসান জানান, শিশুটির বাবা হাসপাতালে চিকিৎসাধীন ও মা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি আবুল কালাম আজাদ জানান, বিকল রডবোঝাই ট্রাক্টর জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Bednet steunen 2023