free hit counter
টিকটক ভিডিও বানাতে সড়কে কার, কার্ভাড ভ্যান খাদে
বাংলাদেশ

টিকটক ভিডিও বানাতে সড়কে কার, কার্ভাড ভ্যান খাদে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল ভানুগাছ সড়কের পিসের মুখ এলাকার সড়কে একদল যুবক কার দাঁড় করিয়ে টিকটক ভিডিও বানাচ্ছেন। এসময় রাবার বোঝাই একটি কার্গো ভ্যান কোন দিক না পেয়ে সড়কের পাশের খাদে পরে যায়। খাদে পড়ে যাওয়া কার্ভাড ভ্যানটি মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শিবলী কার্গো সার্ভিসের। চালকের দাবী রাস্তায় টিকটক ভিডিও বানানোর কাজে কয়েকজন যুবক রাস্তার বাকে একটি প্রাইভেট কার নিয়ে দাঁড়িয়ে থাকার কারণে এই দুর্ঘটনাটি হয়েছে। মঙ্গলবার (৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শ্রীমঙ্গল ভানুগাছ সড়কের পিসের মুখ এলাকায় এই ঘটনাটি ঘটে।

কার্গো ভ্যানের চালক হাসান বলেন, লংলা চা বাগান থেকে রাবার বোঝাই কার্গো ভ্যানটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলাম। যাওয়া পথে রাস্তার একটি ঝুঁকিপূর্ণ বাক পের হতেই সামনে দেখলাম কয়েকজন টিকটকার একটি প্রাইভেট কার দাঁড় করিয়ে ভিডিও প্রস্তুত করছে। এসময় রাস্তার অন্যপাশ দিয়ে অন্য একটি গাড়ি চলে আসলে কোন দিক না পেয়ে রাস্তার পাশের খাদে কার্ভাড ভ্যানটি নিয়ে যেতে হয়। কেউ আহত না হলেও কাভার্ড ভ্যানটির সামনের অংশ রাস্তার পাশের খাদে পড়ে আটকা পড়ে। পরে শ্রীমঙ্গল মেরিগোল্ড ফিলিং স্টেশন থেকে রেকার এনে উদ্ধার করা হচ্ছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

এদিকে এই কাভার্ড ভ্যানকে উদ্ধার করতে এসে মামুন কার্গো সার্ভিস নামে আরেকটি কাভার্ড ভ্যান এর চাকা মাটিতে দেবে গিয়ে সেটাও আটকা পড়েছ। শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে ভিডিও বানানোর কাজ করা যাবে না। আমরা ঘটনার খবর পেয়েই পুলিশ পাঠিয়েছি। কাভার্ড ভ্যানটি উদ্ধারের কাজ চলছে।

সূত্র : সিলেট টুডে ২৪

Related posts

সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু নতুন আক্রান্ত ৯৭ জন

News Desk

আজ ভারী বর্ষণের পূর্বাভাস

News Desk

করোনায় একদিনে দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু

News Desk