free hit counter
টাঙ্গাইলে করোনায় চিকিৎসকের মৃত্যু
বাংলাদেশ

টাঙ্গাইলে করোনায় চিকিৎসকের মৃত্যু

টাঙ্গাইলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাজেদ আলী মিয়া (৫৮) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। এই প্রথম করোনা আক্রান্ত হয়ে জেলায় কর্মরত কোনো চিকিৎসকের মৃত্যু হলো। শুক্রবার (৯ জুলাই) বিকেলে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজিব জানান, মাজেদ আলী মিয়া মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। তিনি, তার স্ত্রী ও চিকিৎসক মেয়ে গত ১ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর তারা বাড়িতে আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হওয়ার পর মাজেদ আলী ও তার স্ত্রীকে জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন শুক্রবার বিকেলে সাড়ে ৫টায় মাজেদ আলীর মৃত্যু হয়। তার স্ত্রী নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার নিবিড় পরিচর্যা কেন্দ্রে মাজেদ আলী মিয়া ছাড়া আরও তিনজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়। ডা. মাজেদ আলীর বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সিংজোড়া গ্রামে। তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের ১৩তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। প্রসঙ্গত, গত বছর ৮ এপ্রিল জেলায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। প্রথম মৃত্যু হয় গত বছর ২০ এপ্রিল।

Related posts

দেশে আসছে রাশিয়ার টিকা

News Desk

দেশে করোনায় ২৪ ঘণ্টায় আরও ২১৫ জনের মৃত্যু

News Desk

‘সংক্রমণ ও মৃত্যু কোনোটিই স্বস্তিদায়ক অবস্থায় আসেনি’

News Desk