free hit counter
বাংলাদেশ

জেমসের কনসার্ট দেখতে গিয়ে আহত ৩

জনপ্রিয় গায়ক জেমসের কনসার্ট দেখতে গিয়ে পদদলিত হয়ে তিন জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৬ জুলাই) বিকাল ৫টার দিকে চট্টগ্রামে নগরের কোতোয়ালি থানাধীন পলোগ্রাউন্ড মাঠে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতাল ভর্তি করানো হয়েছে।

এর মধ্যে দুজন হলেন— মারুফ হোসেন (১৮) ও মো. আরিফ হোসেন (২০)। সেখানে দায়িত্ব পালন করতে গিয়ে এ বি নাছির নামে পুলিশের এক এসআইও আহত হন।

আগ্রাবাদ বিভাগীয় ফায়ার সার্ভিস অফিসের লিডার আবদুস সবুর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কনসার্ট দেখতে হুড়োহুড়ি করে প্রবেশের সময় তিন জন আহত হন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এর মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। আরিফ হোসেন নামে একজন ভর্তি আছেন।’

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কনসার্টে প্রবেশ পথে বাঁশের ব্যারিকেড ছিল। উৎসুক লোকজন ব্যারিকেড ভেঙে কনসার্টে তাড়াহুড়ো করে প্রবেশের সময় এ ঘটনা ঘটে।

সিক্সবেশ কমিউনিকেশনের উদ্যোগে আয়োজিত এই কনসার্টে জেমসের নগরবাউল ছাড়াও, শিরোনামহীন, আর্টসেল ও অ্যাভোয়েড রাফা ব্যান্ড গান পরিবেশন করবে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কনসার্টে প্রবেশের সময় দুয়েকজন সামান্য আহত হয়েছেন বলে শুনেছি। গুরুতর কিছুই হয়নি। সব স্বাভাবিক রয়েছে।’

Source link