free hit counter
জাটকা পাচারে মাইক্রোবাস!
বাংলাদেশ

জাটকা পাচারে মাইক্রোবাস!

চাঁদপুর থেকে নিষিদ্ধ জাটকার চালান পাচারের অভিনব কৌশল নিয়েছে পাচারকারীরা। এতদিন চোরাগোপ্তা পথে পিকআপ ভ্যান ব্যবহার করলেও এখন এই কাজে নামিদামি মাইক্রোবাস ব্যবহার করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৬ এপ্রিল) সকালে চাঁদপুর নৌ থানা পুলিশ পৌরসভার রনাগোয়াল এলাকায় অভিযান চালিয়ে একটি হায়েস মডেলের মাইক্রোবাস আটক করে। সেই মাইক্রোবাস থেকে প্রায় ৬০০ কেজি জাটকা জব্দ করা হয়।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল হক জানান, এই ঘটনায় জাহাঙ্গীর হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানিয়েছে, পুলিশের চোখ ফাঁকি দিতে তারা এই ভিন্ন পথ বেছে নিয়েছে।

এদিকে, অপর একটি অভিযানে ১৫০০ কেজি জাটকা জব্দ করেছে সদর মডেল থানা পুলিশ। এই ঘটনায় দুইজনকে আটক করা হয়।

শুক্রবার ভোরে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের চান্দা বাজারে অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানের ১০টি ড্রামে থাকা ১৫০০ কেজি জাটকা জব্দ করা হয়।

আটকরা হলেন- চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা বাখরপুর গ্রামের রুবেল গাজী (২৮) ও চালক নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ইদ্রিস মিয়া (২১)।

পুরান বাজার ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, পিকআপের ১০টি ড্রামে ১ হাজার ৫শ’ কেজি জাটকাসহ দুইজনকে আটক করা হয়। দুপুরে জাটকাগুলো এতিমখানা ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

 

Related posts

চাঁদপুরে করোনা-উপসর্গে ২০ জনের মৃত্যু হয়েছে

News Desk

চাঁদপুরে ২৪ ঘণ্টায় আরও ৩৩৫ জনের করোনা শনাক্ত

News Desk

শরীয়তপুরে শুরু হলো ব্যতিক্রমী কোরবানির পশুর হাট

News Desk