Image default
বাংলাদেশ

জনগণের ভোটে নির্বাচিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে রাঙামাটি জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করে বক্তব্য রেখেছেন তিনি।

বক্তব্যের শুরুতে শেখ হাসিনা বলেন, ‘আমরা পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন করেছি। তাই পার্বত্য এলাকায় এখন শান্তি বিরাজ করছে। পার্বত্য এলাকায় একদিনে ৪৫টি ব্রিজ ও রাস্তাঘাটের উদ্বোধন করেছি। শান্তি চুক্তি বাস্তবায়নের ফলে পাহাড়ে উন্নয়ন অব্যাহত আছে এবং থাকবে।’

ভোটারদের উদ্দেশে সরকারপ্রধান বলেন, ‘আমরা জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে সহযোগিতা করুন। আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। এর মাধ্যমে বাংলাদেশকে আধুনিক প্রযুক্তিনির্ভর বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো।’

রাঙামাটির শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ভার্চুয়ালি জনসভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন পার্বত্য রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অংসুই প্রু চৌধুরী, চিংকিউ রোয়াজা, হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মুছা মাতব্বরসহ দলের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন এবং প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগানে স্লোগানে সভাস্থলে উপস্থিত হন

দুপুর থেকে জেলার কাউখালী, কাপ্তাই, নানিয়ারচর ও পৌর এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন এবং প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগানে স্লোগানে সভাস্থলে উপস্থিত হন। অনুষ্ঠানে শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

সভায় পার্বত্য জেলার সার্বিক উন্নয়নের কথা তুলে ধরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর বলেন, রাঙামাটিতে মেডিক্যাল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হয়েছে। তবে মাননীয় প্রধানমন্ত্রী, মেডিক্যাল কলেজের অবকাঠামোর উন্নয়ন এখনও হয়নি, সে বিষয়ে আপনার সুদৃষ্টি কামনা করছি। 

 

Source link

Related posts

হিলিতে আবারও কমেছে তাপমাত্রা, বেড়েছে শীত

News Desk

অভ্যন্তরীণ বিরোধের জেরে পঞ্চগড়ে সড়ক অবরোধ, দুর্ভোগে যাত্রীরা

News Desk

বাড়ির পাশের ডোবায় ডুবে ৩ শিশুর মৃত্যু

News Desk

Leave a Comment